×

বিনোদন

প্রথমবার দেখা মিলল যশ-নুসরাতের পুত্র ঈশানের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২১, ০২:১১ পিএম

প্রথমবার দেখা মিলল যশ-নুসরাতের পুত্র ঈশানের

নুসরাত-যশ-ঈশান

প্রথমবার দেখা মিলল যশ-নুসরাতের পুত্র ঈশানের

মাতৃত্বের স্বাদ মাত্র তিন মাস আগেই পেয়েছেন নুসরাত জাহান। তবে জনপ্রতিনিধি বলে কথা, তাই দুধের শিশুকে ফেলে সাংসদে দৌঁড়াচ্ছেন নুসরাত জাহান। ইতিমধ্যে পার্লামেন্টে জিরো আওয়ারে লাভজনক রাষ্ট্রায়ত্ত সংস্থার বেসরকারিকরণের বিরোধিতা করে সুর চড়িয়েছেন নুসরাত। সেটি নিয়েও কম চর্চা হয়নি। নুসরাত কাছে না থাকলে সারাক্ষণ ছেলেকে আগলে রাখছেন যশ। স্বাভাবিকভাবেই সঙ্গীর এ দায়িত্ববোধে মুগ্ধ নুসরাত। খবর হিন্দুস্তান টাইমসের।

রবিবার (৫ ডিসেম্বর) ইন্সটাগ্রামে বাবা-ছেলের একটি মিষ্টি মুহূর্ত শেয়ার করেছেন নুসরাত। প্রথমবারের মতো একফ্রেমে ধরা পড়ল যশ-ঈশান। দীপাবলিতে ছেলের প্রথম ঝলক সামনে আনেন নুসরাত, এরপর সেইদিন ছেলের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে সকলকে চমকে দেন যশ। মাঝেমধ্যে দূর থেকে ছেলের ঝলক শেয়ার করেছেন নুসরাত, তবে ঈশানের মুখ আড়ালেই রেখেছেন। রবিবার নুসরাত ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সাদাকালো ছবি শেয়ার করেন, সেখানে যশের আঙুল ধরে থাকতে দেখা গেলো ঈশানকে। ছবি দেখেই বোঝা যাচ্ছে, যশের কাঁধে মাথা রেখে নিশ্চিন্তে শুয়ে রয়েছে ঈশান। ছেলের দিকে অপলকভাবে তাকিয়ে রয়েছেন যশ। বাবার আঙুল শক্ত করে ধরে রয়েছে নুসরত পুত্র।

ছবির ক্যাপশনে নুসরাত লিখেছেন, ‘গ্রেটফুল’। ছেলেকে সামলেই কাজ নিয়ে ব্যস্ত নুসরাত। রেডিও শো সঞ্চালনা করছেন, ছবির শ্যুটিং ছাড়ছেন। সাংসদে দৌড়াচ্ছেন। মা হওয়ার পর ইতিমধ্যে জয়কালী কলকত্তেওয়ালীর শ্যুটিং ছেড়েছেন নুসরাত, স্বামী যশের সঙ্গে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবির প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। যার পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক। ও প্রযোজক এনা সাহা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App