×

পুরনো খবর

টিকটকার সানোয়ার দুইদিনের রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২১, ১০:৪৯ পিএম

টিকটকার সানোয়ার দুইদিনের রিমান্ডে

টিকটকার সানোয়ার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে টিকটকে অপপ্রচারের করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সানোয়ার হোসেন নামের টিকটকারকে দুইদিনের রিমান্ড নিতে আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (৬ ডিসেম্বর) আসামিকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর তার বিরুদ্ধে রমনা থানার দায়ের করা মামলাটির সুষ্ঠু তদন্তের স্বার্থে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে তদন্ত কর্মকর্তা। পরে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিট ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত আসামির দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গতকাল রবিবার রাজধানীর রামপুরা এলাকার ডিআইটি রোডের সামনে থেকে আসামিকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সিটি ইন্টেলিজেন্স এনালাইসিস বিভাগ।

আসামি সানোয়ার টিকটকে ছদ্মনামে বিভিন্ন অপপ্রচারমূলক ভিডিও আপলোড করে প্রচার চালাতো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিশিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালানো হতো সেই আইডি থেকে। এ অভিযোগে তার বিরুদ্ধে রমনা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App