×

বিনোদন

এবার কাঁচা বাদাম গান গাইলেন রানু মণ্ডল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২১, ০২:২৭ পিএম

এবার কাঁচা বাদাম গান গাইলেন রানু মণ্ডল

রানু মণ্ডল

এবার কাঁচা বাদাম গান গাইলেন রানু মণ্ডল
এবার কাঁচা বাদাম গান গাইলেন রানু মণ্ডল

এবার রানু মণ্ডল গাইলেন কাঁচা বাদাম

কাঁচা বাদাম গান এখনও শোনেনি এমন বাঙালি খুঁজে পাওয়া দায়। বীরভূমের ভুবন বাদ্যকর বাদাম বিক্রির গান বেঁধে সুপার ভাইরাল। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’ এই গান শুনে ফেলেছেন লাখ লাখ মানুষ। আর এবার ভুবনের তৈরি গানে ভুবনকেই জব্বর টেক্কা দিলেন রানাঘাটের রানু মণ্ডল। ‘লতাকন্ঠী’ বলে লাইম লাইটে উঠে আসা রানু এবার বেগুনি জ্যাকেট জড়িয়ে গেয়ে ফেললেন এই ট্রেন্ডিং গান। ব্যাস, নিমেষেই ভাইরাল রানুর কণ্ঠে ‘কাঁচা বাদাম’। সেই গান নিয়ে কেউ ট্রোল করছেন, কেউ আবার প্রশংসাও করেছেন।

বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মী নারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর। বাদাম বেচেই দিন কাটে তার। সঙ্গে মজাদার সব গানও গেয়ে থাকেন পসার জমানোর সুবাধে। অধিকাংশ গানই আঞ্চলিক কিংবা তার নিজের রচিত। ভুবনবাবুরই 'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম' গানখানা সম্প্রতি জোরদার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফেসবুক থেকে ইউটিউব, তার গানের ভিডিও, রিলসের ছড়াছড়ি। তার গাওয়া গানের ভিডিওটি ইতিমধ্যেই দেখে ফেলেছেন কয়েক মিলিয়ন দর্শক। আর সেই ট্রেন্ডে শামিল হলেন রানু মণ্ডলও।

প্ল্যাটফর্মে বসে 'প্যায়ার কা নাগমা' গান গেয়ে ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। সেখান থেকে মায়ানগরীতে পারি ও পরবর্তী সময়ে হিমেশ রেশমিয়ার সুরে গান গাওয়া। 'তেরি মেরি' গান গেয়ে বিখ্যাত হয়ে যান রানু মণ্ডল। এবার আরও এক ভাইরাল সেনসেশনের গান ধরলেন রানু নিজে। যদিও ভুবন বাদ্যকরের গান নিজের মতো করেই গেয়েছেন রানু। এই গান শুনে কেউ কেউ বলছেন, ‘রানু দির মুখে তো শুনলাম, এখন হিরো আলমের কন্ঠে শুনতে বাকি’।

অল্প সময়ের জন্য লাইমলাইটে এসেও পুরনো জীবনেই ফিরেছেন রানু, তবে মাঝেমধ্যেই রানুর নিত্য নতুন ভিডিও সামনে আসতে থাকে।

খুব শিগগিরই বলিউডে তৈরি হচ্ছে রানু মন্ডলের বায়োপিক। সেই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন ঈশিকা দে। ইতিমধ্যেই রানাঘাটের বাড়িতে গিয়ে রানুর সঙ্গে দেখাও করে এসেছেন অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App