×

বিনোদন

মাতাল বাইক চালকের ধাক্কায় পা ভাঙল প্রিয়াঙ্কার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২১, ১১:১৬ এএম

মাতাল বাইক চালকের ধাক্কায় পা ভাঙল প্রিয়াঙ্কার

প্রিযাঙ্কা সরকার

শুটিং করতে গিয়ে গুরুতর আহত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ওই দুর্ঘটনায় আহত হয়েছেন তার সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তী। শুক্রবার রাতে রাজারহাটে চলছিল শুটিং। আর সেটেই আঘাত পান তিনি। জানা গিয়েছে, ব্যাথা পেয়েছেন প্রিয়াঙ্কা। রাজারহাটে একটি ওয়েব সিরিজের শুটিং চলাকালীন একটি বেপরোয়া বাইক এসে ধাক্কা মারে তাকে। পায়ে এবং কোমরে ব্যাথা পান অভিনেত্রী। খবর জি নিউজের।

শুটিংয়ের সেটে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। কর্ডন ভেঙে সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কা। বাইকের ধাক্কাতেই দুজনে পড়ে যান মাঝ রাস্তায়। তখনই গুরুতর ব্যাথা পান টলি তারকা প্রিয়াঙ্কা। তৎক্ষণাৎ নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসার পর বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

অর্জুনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও এক্স-রে করার পর দেখা যায় প্রিয়াঙ্কার ডান পায়ের হাড়ে গুরুতর ব্যাথা লেগেছে। শনিবার (৪ ডিসেম্বর) তার অস্ত্রোপচার হবে বলে জানিয়েছেন ওই হাসপাতালের চিকিৎসকেরা। আপাতত বন্ধ রয়েছে 'মহাভার‍ত মার্ডারস' ওয়েব সিরিজের শুটিং।

ধাক্কা মেরে পালিয়ে যাওয়া বাইক চালকের খোঁজ করছে পুলিশ। কয়েকদিন আগেই 'নির্ভয়া' ছবির জন্য তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী (পপুলার) হিসেবে পুরস্কার জিতে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। 'অনুসন্ধান' তার অভিনয় নজর কেড়েছে। চলছে আরও বেশ কয়েকটি কাজ। তার মধ্যে 'মহাভারত মার্ডারস' একটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App