ইজিবাইককে ১ কিলোমিটার টেনে নিল ট্রেন, চালকের মৃত্যু

আগের সংবাদ

নাগাল্যান্ডে ভুল করে সেনা অ্যামবুশে নিহত ১৩ খনি শ্রমিক

পরের সংবাদ

বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে যা বললেন পূজা

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১ , ৫:০১ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৫, ২০২১ , ৫:০১ অপরাহ্ণ

মডেল অর্ণব অন্তু ও গায়িকা বাঁধন সরকার পূজা ২০১৭ সালে ১ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন। বর্তমানে তাদের সংসার নিয়ে রয়েছে গুঞ্জন। সেটাই যেন আরও গতি পায় অন্তুর এক ফেসবুক স্ট্যাটাসে। তিনি ৩ ডিসেম্বর রাতে ফেসবুকে লেখেন, মহানের কাছে সুস্থ ও সুন্দর জীবনের কামনা করে, আমাদের সাংসারিক যাত্রা আমার পক্ষ থেকে এখানেই ইতি টানলাম। ভালো থেকো।

যার অর্থ- পূজার সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন এই মডেল ও গায়ক। তবে অন্তুর এমন সিদ্ধান্তের বিপরীতে বিস্ময় প্রকাশ করেছেন স্ত্রী পূজা। বিষয়টি প্রসঙ্গে তার একেবারেই জানা নেই বলে দাবি করলেন তিনি। তিনি বলেন, ‌‘ওর (অন্তু) স্ট্যাটাস দেওয়ার আগেও সন্ধ্যায় (শুক্রবার) কথা হয়েছে আমার। সে যে এমন স্ট্যাটাস দেবে তা আমি জানতামই না। কখনও সামনাসামনি এমন প্রসঙ্গে তোলেনি।’

পূজার দাবি, শুধু তিনি নন, এই বিচ্ছেদের ঘোষণা সম্পর্কে তাদের দুই পরিবারের সদস্যরাও কিছু জানে না। এই গায়িকার ভাষ্য, ‘ভার্চুয়ালি কোনও স্ট্যাটাস দিলেই সেটা সত্য হয়ে যায় না। শুধু আমিই না, আমার বা ওর (অন্তু) পরিবারের কেউই জানে না এ সম্পর্কে। ফেসবুকে তো আমার বিচ্ছেদ নির্ধারণ করবে না। বিষয়টি নিয়ে যেহেতু জটিলতা তৈরি হয়েছে তাই পারিবারিকভাবে এর সমাধান করতে চান পূজা।

তিনি বলেন, এটুকু বলবো, আমি এখনো পর্যন্ত বিবাহিত। আমাদের মধ্যে বিচ্ছেদের কিছুই হয়নি। কিছুদিন আগেও আমরা একসঙ্গে কাজ করেছি মিউজিক ভিডিওতে। আর এখন যদি ও (অন্তু) থাকতে না চায়, তাহলে পারিবারিকভাবে বসুক। আইনগতভাবে সব শেষ হোক। ও কেন এমন স্ট্যাটাস দিলো আর ওর মনের মধ্যে কী চলছে; আমি জানি না। হয়তো ও এরকম কিছু চাচ্ছে, কিন্তু আমাকে বলতে পারছে না।

তবে স্ট্যাটাস দেওয়ার পর অন্তুর সঙ্গে কথা হয়েছে কিনা জানতে চাইলে পূজা জানান, কথা হয়েছে। কেন এমন স্ট্যাটাস দিয়েছে- সেটাও শুনেছেন তিনি। তবে আপাতত সংবাদমাধ্যমে এগুলো প্রসঙ্গ তুলতে চাইছেন না পূজা।

 

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়