×

বিনোদন

ভিকিকেই জীবনসঙ্গী করছেন সুশান্তের প্রেমিকা অঙ্কিতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২১, ০৯:৩৫ এএম

ভিকিকেই জীবনসঙ্গী করছেন সুশান্তের প্রেমিকা অঙ্কিতা

অঙ্কিতা লোখান্ড ও ভিকি জৈন

ভিকিকেই জীবনসঙ্গী করছেন সুশান্তের প্রেমিকা অঙ্কিতা

এক সময় বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ভারতীয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের প্রেমের খবর বলিউডের আকাশে-বাতাসে ছড়িয়ে পড়েছিল। ২০২০ সালের ১৪ জুন সুশান্তের আত্মহত্যার পর সম্প্রতি আবার আলোচনায় এসেছেন অঙ্কিতা। এখন অবশ্য ভারতীয় সঙ্গীতশিল্পী ভিকি জৈনের প্রেমিকা তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ভিকি জৈনের সঙ্গে অঙ্কিতার বিয়ের আগের মুহূর্তে তোলা কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে। তাতে ক্যাপশনে লেখা আছে, ‘পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত...।’ খবর ইন্ডিয়ান এক্সপ্রেস, জি-নিউজ ও টাইমস অব ইন্ডিয়ার।

অঙ্কিতার প্রোফাইল থেকে জানা গেছে, ইতোমধ্যে তাদের বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গেছে। হাসিমুখে বর-কনে বসে আছেন। অভিনেত্রী অঙ্কিতা সবুজ রঙের রেশমী শাড়ি, হাতে সবুজ চুড়ি ও নাকে নথ পরে আছেন। অন্যদিকে ভিকি ঘিয়া রঙের কুর্তা-পাজামা পরে আছেন। দুজনের পোস্ট দেখে এতটুকু বোঝা যাচ্ছে যে তারা দুজনেই বিয়ের সব রীতি মনোযোগের সঙ্গে পালন করছেন।

আগামী ১২ ডিসেম্বর মুম্বাইয়ে ভিকি ও অঙ্কিতার বিয়ে হবে। ১৪ ডিসেম্বর রিসেপশন। এর আগে মেহেদী ও সঙ্গীত পর্ব। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ দুই তারকা যেন শুভেচ্ছার বন্যায় ভেসে যাচ্ছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App