×

বিনোদন

নিকের কাছ থেকে দূরে থাকতে পারেন না প্রিয়াঙ্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৩৭ এএম

নিকের কাছ থেকে দূরে থাকতে পারেন না প্রিয়াঙ্কা

ভারতের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী নিক জোনাস

নিকের কাছ থেকে দূরে থাকতে পারেন না প্রিয়াঙ্কা

কিছুদিন আগে প্রিয়াঙ্কা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে স্বামী নিকের ‘জোনাস’ পদবী মুছে ফেলেন। এরপরই প্রিয়াঙ্কা-নিক দম্পতির বিবাহবিচ্ছেদেনর গুঞ্জন শুরু হয়। কিন্তু কিছুদিন আগে বলিউডের জনপ্রিয় এ অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেছেন, নিকের কাছ থেকে তিনি দূরে থাকতে পারবেন না।

গত বুধবার (১ ডিসেম্বর) নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া তৃতীয় বিবাহবার্ষিকী উদযাপন করেছেন। সেদিনই ভারতের একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, দীর্ঘ দিন তিনি লন্ডনে ওয়েবসিরিজ ‘সিটাডেল’ এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন। সে সময় তার পাশে ছিলেন না স্বামী নিক জোনাস। তাই এ সময়টা তার জন্য খুব কষ্টের ছিল। খবর টাইমস অব ইন্ডিয়ার।

প্রিয়াঙ্কার ভাষ্য, আমার কাছে সময়টা বেশ কঠিন ছিল। নিজের বাড়ি থেকে পুরো এক বছর দূরে থাকা খুব কঠিন। নিজের পরিবারের সঙ্গে দেখা করতেও কোথাও যেতে পারিনি আমি। আমার মা ও ভাই ভারতে এবং স্বামী ছিল যুক্তরাষ্ট্রে। আর আমি ছিলাম যুক্তরাজ্যে। সে সময় কেউই কিছু বুঝে উঠতে পারছিলাম না। এ ছাড়া আসা-যাওয়ায় ভয়ও ছিল। কারণ যদি কারও কিছু হয়ে যায়। কিন্তু সৃষ্টিকর্তার কৃপায় আমরা সবাই ঠিক আছি।

নিক স্বামী হিসেবে কেমন- এ প্রশ্নের জবাবে এ অভিনেত্রী জানান, লন্ডনে থাকার সময় নিক জোনাস দেখা করার জন্য সব ছেড়ে তার কাছে চলে আসত। নিক এত দূর থেকে ছুটে যেত শুধু তার সঙ্গে ডিনার করার জন্য। তারপর আবার ফিরে যেত।

প্রিয়াঙ্কা বলেন, আসলে ও মানুষ হিসেবে দুর্দান্ত। আমি মনে করি, আমাদের সবার একজনের প্রতি আরেকজনের এভাবে খেয়াল রাখা উচিত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App