মারা গেলেন আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য অধ্যাপক হানিফ

আগের সংবাদ

নওগাঁর রাণীনগরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরের সংবাদ

আলো স্বল্পতায় বাংলাদেশ-পাকিস্তান টেস্ট ম্যাচ আপাতত স্থগিত

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১ , ৩:৩৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৪, ২০২১ , ৩:৪০ অপরাহ্ণ

হোম অব ক্রিকেট মিরপুরে শনিবার (৪ ডিসেম্বর) সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ আলো স্বল্পতায় আপাতত স্থগিত করা হয়েছে। এই রিপোর্ট লেখা পযন্ত ২ উইকেট হারিয়ে পাকিস্তানের সংগ্রহ ৫৭ ওভারে ১৬১ রান। উইকেটে অপরাজিত আছেন বাবর আজম ৬০ ও আজহার আলীর ৩৬ রান।

তাছাড়া এদিন ম্যাচ শুরুর আগেই বৃষ্টির পূর্বাভাস ছিল। সকাল থেকে আকাশও ছিল ঘন কুয়াশায় ডাকা। দিনের আলো থাকলেও ছিল না সূর্যের দেখা। এরই মধ্যে ১টার দিকে মিরপুরে হালকা বৃষ্টি হয়েছে। এ কারণে মাঠকর্মীরা দ্রুতই কভার দিয়ে মাঠ ঢেকে ফেলেন। তবে ২৫ মিনিট বন্ধ থাকার পর আবার খেলা শুরু হয়। আবহওয়া অফিসের তথ্য মতে আগামী তিনদিন সারাদেশে হালকা বৃষ্টিপাতের সম্ভবনা ছিল। ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব পড়তে পারে যে কোনও সময়।

এদিন টস হেরে ফিল্ডিং করতে নেমে এবাদতের দুর্দান্ত বোলিংয়ে ইনিংস শুরু করেছিল বাংলাদেশ। কিন্তু সুযোগ পেলেও উইকেট শিকার করতে ব্যর্থ হয় টাইগার বোলাররা। তবে সাকিব-তাইজুল মিলে চাপ তৈরি করতে থাকেন সফরকারী ব্যাটসম্যানদের ওপর। এমনকি আবিদ আলীকে বোল্ড করে সাজঘরে পাঠান তাইজুল। ৩৯ রান করে আউট হন পাকিস্তানের এ ওপেনার। এরপর তাইজুলের ঘূর্ণিতে আউট হন শফিক। তিনি ৫০ বলে ২৫ রান করে আউট হন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়