পিইসি পরীক্ষা বাতিলের প্রস্তাব ঢাবির আইইআরের

আগের সংবাদ

রামগড়ে ১০ অসচ্ছল মুক্তিযোদ্ধা পাচ্ছেন ‘বীর নিবাস’

পরের সংবাদ

টানা দ্বিতীয় মেয়াদে নোয়াবের সভাপতি হলেন এ কে আজাদ

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১ , ১১:৪৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৪, ২০২১ , ১১:৪৩ অপরাহ্ণ

সংবাদপত্রের মালিকদের সংগঠন- নিউজপেপার্স ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (নোয়াব) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ২০২২ ও ২০২৩ সালের জন্য গঠিত এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন এ কে আজাদ। টানা দ্বিতীয় মেয়াদে নোয়াবের সভাপতির দায়িত্বে এলেন তিনি।

নতুন কমিটির সহসভাপতি হয়েছেন নিউ এজের সম্পাদকমণ্ডলীর সভাপতি এ এস এম শহীদুল্লাহ খান এবং কোষাধ্যক্ষ পদে মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী নির্বাচিত হয়েছেন।

শনিবার (৪ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে নোয়াবের বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটি গঠন উপলক্ষে রিয়াজউদ্দিন আহমেদ, এ এম এম বাহাউদ্দীন ও শাহ হোসেন ইমামের সমন্বয়ে তিন সদস্যের নির্বাচন বোর্ড গঠন করে নোয়াব। বোর্ডের পক্ষে রিয়াজউদ্দিন আহমেদ শনিবার নোয়াবের বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করেন।

দুই বছর মেয়াদি নোয়াবের কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন প্রথম আলোর সম্পাদক ও প্রকাশক মতিউর রহমান, ইত্তেফাকের সম্পাদক তাসমিমা হোসেন, দ্য ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহ্ফুজ আনাম, দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক, দ্য ইনডিপেনডেন্টের সম্পাদক ও প্রকাশক এম শামসুর রহমান, দৈনিক ভোরের কাগজের পরিচালনা প্রতিষ্ঠান মিডিয়াসিনের ব্যবস্থাপনা পরিচালক তারিক সুজাত দৈনিক বণিক বার্তার প্রকাশক ও সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ ও সংবাদের আলতামাশ কবির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়