×

বিনোদন

হৃতিকের কায়দায় ‘এক পল কা জিনা’ গানে নাচলেন আশা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২১, ০২:১০ পিএম

হৃতিকের কায়দায় ‘এক পল কা জিনা’ গানে নাচলেন আশা!

নাচলেন আশা ভোঁসলে

হৃতিকের কায়দায় ‘এক পল কা জিনা’ গানে নাচলেন আশা!

ভারতীয় সংগীত জগতের অন্যতম উজ্জ্বল নক্ষত্র তিনি, এক কথায় কিংবদন্তি। সব বয়সী শ্রোতারা পছন্দ করে আশা ভোঁসলে-এর গান। বয়স ৮৮ হলে কী হবে আশা ভোঁসলের মনের বয়স এখনও ১৮! সে কথায়ই ফের একবার প্রমাণ করবেন এই লিভিং লেজেন্ড। রিয়ালিটি শো-এর মঞ্চে পরিচিত মুখ আশাজি। বহু সংগীত রিয়ালিটি শো-এর মহাগুরুর আসনে থেকেছেন তিনি। কিন্তু এবার ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে দেখা মিলল তার। সোনি টিভি-র ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’-এর মঞ্চে হাজির হয়েছিলেন তিনি। আর সেখানেই বিচারক মালাইকা আরোরা, গীতা কাপুর এবং টেরেন্স লুইসের সঙ্গে কোমর দোলাতে দেখা গেল তাকে। খবর হিন্দুস্তান টাইমস।

চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে শো-এর নতুন প্রমো সামনে আসা মাত্রই তা ভাইরাল। সুরের জগতের আশা নাচের মঞ্চেও যে এমন কামাল করবেন তা কে জানত! মিউজিক ইন্ডাস্ট্রিতে ৭৫ বছর পূর্ণ করে ফেলেছেন আশা ভোঁসলে, সেই উপলক্ষ্যেই ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’-এর এই এপিসোড। বিশেষ পর্বে বিশেষ অতিথি হিসাবে হাজির স্বয়ং আশা তাই।

আর প্রমোতে দেখা যাচ্ছে হৃতিকের ‘এক পল কা জিনা’ গানে অভিনেতার বিখ্যাত সেই স্টেপ মঞ্চে করে দেখাচ্ছেন আশা!  পরনে আকাশি নীল সিল্ক শাড়ি, সোনালি ব্লাউজ, মানানসই গয়নায় আর মাথায় গজরা- আশার নাচ থেকে বিস্মিত নেটিজেনরা। সকলে ধন্য ধন্য করছেন তার স্পিরিটকে। বয়স যে শুধুই একটা সংখ্যা মাত্র তা প্রমাণ করে দিলেন বর্ষীয়ান গায়িকা। এদিন তাকে বলতে শোনা গেল, ‘আমার ছোট থেকেই ইচ্ছা ছিল ডান্স শেখবার… ডান্স শো-তে আমি প্রথমবার এসেছি কিন্তু এতো আনন্দ হচ্ছে যে কী বলব’।

মঞ্চে মরাঠি গানও গাইলেন আশা ভোঁসলে, এরপর বিচারক টেরেন্স লুইসের সঙ্গে ‘এক মেয় অউর এক তু’ গানে নাচতেও দেখা গেল আশা ভোঁসলকে। তবে এই প্রথম নয়, বছর সাতেক আগে একবার লাইভ কনসার্টেও হৃতিকের এই হুক স্টেপ ম্যাচ করতে দেখা গিয়েছিল আশা ভোঁসলকে। নাচের প্রতি নিজের ভালোবাসার কথা বহুবার জাহির করেছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App