×

সারাদেশ

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পরীক্ষার্থীকে মারধর, বিচার দাবিতে মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৪৫ এএম

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পরীক্ষার্থীকে মারধর, বিচার দাবিতে মানববন্ধন

বৃহস্পতিবার বখাটে রাজীবের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সচেতন নাগরিক সমাজের ব্যানারে মানববন্ধন করে শিক্ষার্থীরা।

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার কাজলা মধ্যপাড়া গ্রামে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থী পলাশ মিয়া নামে এক শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেছে একই এলাকার রাজীব মিয়া।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা মধ্যপাড়া গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে রাজীব মিয়া গত বুধবার সকালে সাইকেল যোগে বিদ্যালয়ে যাওয়ার পথে অতর্কিতভাবে হামলা চালায় এসএসসি পরীক্ষার্থী পলাশ মিয়ার উপর। এলোপাথারি বাঁশের লাঠি দিয়ে পলাশকে বিভিন্নস্থানে আঘাত করে। তার চিৎকারে কাজলা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষিকা রাবিয়া আক্তার লিপিসহ স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

স্বাস্থ্য কমপ্লেক্সে আহত পলাশের সঙ্গে কথা বলে জানা যায়, বিদ্যালয়ের ছাত্রীদের আসা যাওয়ার মধ্যে রাস্তায় বিভিন্ন সময় রাজীব কটুক্তি করতো তা প্রতিবাদ করায় কয়েকজনকে সঙ্গে নিয়ে আমার উপড় হামলা চালায়।

এ ঘটনায় পলাশের পিতা বাদী হয়ে রাজীব মিয়া সহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেন এবং সুবিচারের আশায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে ওই অভিযোগের একটি কপি দাখিল করেন।

ওই ঘটনার প্রেক্ষিতে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে কাজলা বগারবাইদ এলাকায় কাজলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীসহ স্থানীয় লোকজন বখাটে রাজীবের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সচেতন নাগরিক সমাজের ব্যানারে মানববন্ধন করে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুবনা শারমীন ও তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদীন সরকার ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে বখাটে রাজীবকে শাস্তির আওতায় আনার আশ্বাস দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App