×

বিনোদন

আমার যোগ্য উত্তরাধিকারী অভিষেক: অমিতাভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২১, ০১:১২ পিএম

আমার যোগ্য উত্তরাধিকারী অভিষেক: অমিতাভ

অভিষেক ও অমিতাভ

আমার যোগ্য উত্তরাধিকারী অভিষেক: অমিতাভ

অভিষেক বচ্চন, ইন্ডাস্ট্রির ‘শাহেনশা’র ছেলে হওয়ার সুবাদে অভিনয় দক্ষতা নিয়ে কম কটুক্তি শুনতে হয়নি তাকে। ‘রাবণ’, ‘সরকার রাজ’, ‘যুবা’, ‘গুরু’র মতো ছবিতে নিজের জাত চেনালেও বন্ধ হয়নি সমালোচকদের মুখ। তুলনা টানা হয়েছে অমিতাভ বচ্চনের সঙ্গে। এবার ছেলের হয়ে সেই সমস্ত সমালোচনার জবাব দিয়ে দিলেন বিগ বি খোদ। প্রকাশ্যেই বাবা হরিবংশ রাই বচ্চনের কবিতার উদ্ধৃতি ধার করে অভিষেককে নিজের যোগ্য উত্তরসূরী হিসেবে ঘোষণা করলেন। বললেন, “আমার যোগ্য উত্তরাধিকারী”। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

আগামীকাল অর্থাৎ ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘বব বিশ্বাস’। যে ছবি অভিনেতা অভিষেক বচ্চনের ফিল্মি কেরিয়ারে মাইলফলকও হতে পারে, ট্রেলার তো অন্তত এমন উঙ্গিতই দিচ্ছে। অমিতাভ নিজেও ‘বব বিশ্বাস’-এর ট্রেলার দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন ছেলেকে। আর এবার রিলিজের আগের দিন জুনিয়র বচ্চনকে এক বড়সড় সার্টিফিকেট দিলেন সিনিয়র বচ্চন। অভিষেকের বাবা হিসেবে যে তিনি গর্বিত, সেকথা জানিয়ে দিলেন।

“আমার ছেলে বলেই আমার উত্তরাধিকারী হবে না। যে আমার উত্তরাধিকার হবে, সেই আমার ছেলে হবে…”, বাবা হরিবংশ রাই বচ্চনের লেখা কবিতার এই উদ্ধৃতিই বিগ বি শেয়ার করেছেন ‘বব বিশ্বাস’ মুক্তির প্রাক্কালে। শুধু তাই নয়, ক্যাপশনে এও গোটা গোটা অক্ষরে লিখেছেন যে, “আমার ছেলে, আমার গর্ব, আমার যোগ্য উত্তরসূরী।”

বাবার এহেন প্রশংসা নজর এড়ায়নি অভিষেকের। বাবার টুইট করা সেই ভিডিও পোস্ট করে, তিনিও দাদু হরিবংশ রাই বচ্চনের কবিতার উদ্ধৃতি ধার করে শপথ নিয়েছেন। পর্দার বব বিশ্বাস লিখেছেন- “ব্যস আর কী চাই। কিন্তু, তুমি কখনও ক্লান্ত হোয়োও না, কখনও থেমে যেও না, শপথ করো…।”

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App