×

সারাদেশ

শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে: পরিকল্পনামন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২১, ০৮:৫৩ পিএম

শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে: পরিকল্পনামন্ত্রী

বৃহস্পতিবার বিকালে সুনামগঞ্জের ছাতকে পৌর আওয়ামী লীগের আয়োজনে সমাবেশে বক্তব্য দেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বঙ্গবন্ধুকে যেভাবে হত্যা করা হয়েছিল, তেমনি শেখ হাসিনাকে হত্যা করার জন্য এই মুহূর্তে ষড়যন্ত্র হচ্ছে। তারা বাংলাদেশের মানুষের প্রিয় এই নেত্রীকে হত্যা করতে চায়। কায়েমি স্বার্থগোষ্ঠী, মধ্যস্বত্ত্বভোগী, পরের সম্পদ লুট করে খায়, কমিশনবাজি করে তারাই শেখ হাসিনাকে পছন্দ করে না। তারা তাকে সরাতে চায়।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকালে সুনামগঞ্জের ছাতকে পৌর আওয়ামী লীগের আয়োজনে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনা মন্ত্রী।

তিনি শ্রমজীবী মানুষের উদ্দেশ্যে বলেন, আমরা আর আগের মতো ভুল করতে চাই না। হরতাল, ঘেরাও, ভাঙচুর, মারপিঠ, যখন-তখন গাড়ি আটকে দেয়া এসব কাজে যুক্ত হবো না।

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশের উন্নয়নে কেউ বাঁধা দিলে তাকে উপযুক্ত জবাব দেয়া হবে। ১২ বছর আগে বাংলাদেশ কোথায় ছিল, আজকে বাংলাদেশ কোথায় পৌঁছেছে। শেখ হাসিনা যখন প্রধানমন্ত্রী হন তখন হাতে গুণা কয়েকটা মানুষের ঘরে বিদ্যুৎ ছিল, এখন হিসাব করে শেষ করা যাবে না, ঘরে ঘরে বিদ্যুৎ আছে। এই বাংলাদেশের কি পরিচয় ছিল, ভিক্ষুক, মিস্কিনের জাতি। ১২ বছরে একটানা পরিশ্রম করে আমাদের সাহসী প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাঙালিদেরকে মর্যাদার আসনে সম্মানের আসনে বসার সুযোগ দিয়েছেন।

মন্ত্রী আরও বলেন, ভাটি এলাকার জন্য এখন সুন্দর সময় বা সুসময় চলছে। প্রধানমন্ত্রী ভাটি এলাকাকে ভালোবাসেন। সুনামগঞ্জকে ভালোবাসেন। গরীব মানুষকে ভালোবাসেন। কৃষক, মজুরদের ভালোবাসেন। আমরা যা চাই, তাই পাই। বিশ্ববিদ্যালয়, টেক্সটাইল ইনস্টিটিউট, মেডিকেল কলেজ, রানীগঞ্জ সেতু চেয়েছি, পেয়েছি। হাওরের উপর দিয়ে ১৫ কিলোমিটার দীর্ঘ শেখ হাসিনা উড়াল সড়ক ধর্মপাশা হয়ে মোহনগঞ্জ যাবে। এই প্রকল্পেও তিনি অনুমোদন দিয়েছেন। আমরা আরও অনেক কিছু পাবো। তিনি সকলকে ঐক্যবদ্ধ থেকে সরকার, দল ও মানুষের পক্ষে কাজ করার আহ্বান জানান।

ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে এবং জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজলের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন- জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি নুরুল হুদা মুকুট, আওয়ামী লীগ নেতা শামীম চৌধুরী প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App