×

জাতীয়

মহাখালীতে বাস থেকে দুই যাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২১, ০৫:০১ পিএম

মহাখালীতে বাস থেকে দুই যাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার

মহাখালীর টিবি গেট এলাকায় বাসের ভেতর অচেতন অবস্থায় পাওয়া দুই ব্যক্তি- জামাল হোসাইন ও কামাল হোসেন। ছবি : ভোরের কাগজ

রাজধানীর মহাখালী টিবি গেট এলাকায় বাস থেকে দুই যাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, বাসের ভেতর অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন তারা।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বেলা ১২টার দিকে তাদেরকে আলিফ পরিবহনের বাস থেকে উদ্ধার করা হয়। পরে চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তাদের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র থেকে জানা যায়, তাদের একজনের নাম জামাল হোসাইন (২২) ও আরেকজনের নাম কামাল হোসেন (২৯)। কামালের বাড়ি কুমিল্লা বরুড়া উপজেলায়। বাবার নাম কবির হোসেন।

তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া পরিবহনটির রোড সুপারভাইজার মো. হামিম জানান, বনশ্রী থেকে মিরপুরগামী তাদের পরিবহনের একটি বাসে উঠেছিলেন দুজন। মহাখালী টিবি গেটে নামার কথা ছিলো তাদের। তবে সেখানে বাসটি পৌঁছালে তাদের বাসের সিটে অচেতন অবস্থায় দেখা যায়। ধারণা করা হচ্ছে, বাসের মধ্যে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন তারা। তখন তাদেরকে স্থানীয় ট্রাফিক সার্জেন্টকে জানালে তিনি হাসপাতালে নিয়ে যেতে বলেন।

পরে তাদেরকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেলে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তাদেরকে জরুরী বিভাগে নিয়ে আসার পর চিকিৎসকরা স্টোমাক ওয়াশ করায়। তাদের দুজনের মানিব্যাগই সঙ্গে পাওয়া গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App