×

বিনোদন

প্রেম ও প্রতারণার গল্পের সিনেমা ‘ময়ূরাক্ষী’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২১, ০৪:৩৩ পিএম

প্রেম ও প্রতারণার গল্পের সিনেমা ‘ময়ূরাক্ষী’

নতুন সিনেমা ‘ময়ূরাক্ষী’

প্রেম ও প্রতারণার গল্পের সিনেমা ‘ময়ূরাক্ষী’

হোটেল ইন্টারকন্টিনেনটালে অনুষ্ঠিত হয়ে গেল ‘ময়ূরাক্ষী’নামে নতুন একটি ছবির পোস্টার উন্মোচন ও মহরত অনুষ্ঠান। গত মঙ্গলবার পরিচালক রাশিদ পলাশ ছবির ঘোষণা দিয়ে জানান, ছবিটি নির্মিত হবে প্রেম ও প্রতারণার গল্পে।

গোলাম রাব্বানীর চিত্রনাট্যে ছবিটির প্রধান চরিত্রে আছেন ববি, শিরিন শিলা। তবে পরিচালক জানালেন, ছবির মূল চরিত্রে একজন চিত্রনায়ক অভিনয় করবেন। তার নাম খুব শিগগিরই ঘোষণা করা হবে।

খবরে এসেছে ছবিটির নির্মিত হবে সাম্প্রতিক সময়ে হয়ে যাওয়া একটি বিমান ছিনতাইয়ের ঘটনা নিয়ে। সেক্ষেত্রে অনুমতির ব্যাপার এসে যায়। এ নিয়ে পরিচালক বলেন, আমাদের ছবির গল্পের একটা অংশ বিমান ছিনতাই। তবে তা কখনই মূল নয়।

মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এসময় তিনি চিত্রনায়িকা শিরিন শিলার অনুরোধে সিনেমা প্রযোজনা করার ঘোষণা দেন। প্রতিমন্ত্রী প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রাখেন জেবি। স্ত্রীর নামে এ নাম রাখা হয়।

এ সময় শিরিন শিলা বলেন, রোমান্টিক চমৎকার একটি গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হবে। নিজেকে ভাগ্যবান মনে করছি, এত সুন্দর একটি সিনেমায় কাজ করতে পারছি। আমি যেন পরিচালকের আস্তা রাখতে পারি। সেই সঙ্গে বলব- তার যেন স্বপ্ন পূরণ করতে পারি।

তিনি আরও বলেন, চরিত্র নিয়ে এখন বেশি কিছু বলা যাবে না। আগে সবাই আমাকে নায়িকা হিসেবে দেখেছেন। এই সিনেমায় দর্শক একজন অভিনেত্রী হিসেবে পাবেন। নিজেও চেষ্টা করছি একজন সফল অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে।

শুভেচ্ছা জানিয়ে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ বলেন, অনেক ভালো সিনেমা নির্মাণ করতে হবে। ময়ূরাক্ষী সিনেমার জন্য শুভকামনা। এসময় তিনি শিরিন শিলার সাফল্য কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন, জাকির হোসেন রাজু, অপূর্ব রানা, রহিম বাবু প্রমুখ।

উল্লেখ্য, আগামী বছরের জানুয়ারির মাঝামাঝি শুটিং শুরু হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App