×

জাতীয়

দাপ্তরিক কার্যক্রম বন্ধ ঘোষণা করলো আলেশা মার্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২১, ০১:২৮ পিএম

দাপ্তরিক কার্যক্রম বন্ধ ঘোষণা করলো আলেশা মার্ট

ফাইল ছবি

ই–কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট তাদের দাপ্তরিক কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে। বুধবার (২ ডিসেম্বর) রাতে সাড়ে ১২টায় ফেসবুক পেজে এ কথা জানায় তারা।

তারা জানায়, অনাকাঙ্ক্ষিত ও নিরাপত্তাজনিত কারণবশত আলেশা মার্টের সমস্ত অফিশিয়াল কার্যক্রম আজ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে। আমাদের অফিসে কতিপয় লোক দ্বারা অফিস কর্মকর্তাদের গায়ে হাত তোলা এবং বলপ্রয়োগের চেষ্টার কারণে আমরা এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছি।

উল্লেখ্য যে বলপ্রয়োগকারীরা আমাদের কাস্টমার নয়, তাদের পেমেন্ট শিডিউল ছিল না। এমনকি এসএমএস পায়নি। পর্যাপ্ত নিরাপত্তা পাওয়ার পরই পুনরায় আমাদের কার্যক্রম শুরু হবে।

এর আগে গত নভেম্বর মাসে গ্রাহকেরা তেজগাঁওয়ে আলেশা মার্টের অফিসে এসে তা বন্ধ পাওয়ার অভিযোগ করেন। যদিও কর্তৃপক্ষ তা অস্বীকার করে। এ বছরের জানুয়ারিতে ই-কমার্স প্রতিষ্ঠান হিসেবে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে আলেশা মার্ট।

সাম্প্রতিক সময়ে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে টাকা নিয়ে পণ্য না দেওয়ার অভিযোগ ছিল। এ ছাড়া প্রতারণাসহ বিভিন্ন অভিযোগ একাধিক ই-কমার্স প্রতিষ্ঠানের মালিক ও কর্মকর্তারা গ্রেপ্তার হয়েছেন। অনেকের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ছাড়া আলেশা মার্টসহ বিভিন্ন প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযোগ রয়েছে এবং সরকার তদন্ত করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App