সুপেয় পানির অভাব দূর করতে দীর্ঘমেয়াদি পরিকল্পনা: স্থানীয় সরকারমন্ত্রী

আগের সংবাদ

এবার যুক্তরাষ্ট্রে ওমিক্রন শনাক্ত

পরের সংবাদ

প্রেম ও প্রতারণার গল্পের সিনেমা ‘ময়ূরাক্ষী’

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১ , ৪:৩৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২১ , ৪:৩৩ অপরাহ্ণ

হোটেল ইন্টারকন্টিনেনটালে অনুষ্ঠিত হয়ে গেল ‘ময়ূরাক্ষী’নামে নতুন একটি ছবির পোস্টার উন্মোচন ও মহরত অনুষ্ঠান। গত মঙ্গলবার পরিচালক রাশিদ পলাশ ছবির ঘোষণা দিয়ে জানান, ছবিটি নির্মিত হবে প্রেম ও প্রতারণার গল্পে।

গোলাম রাব্বানীর চিত্রনাট্যে ছবিটির প্রধান চরিত্রে আছেন ববি, শিরিন শিলা। তবে পরিচালক জানালেন, ছবির মূল চরিত্রে একজন চিত্রনায়ক অভিনয় করবেন। তার নাম খুব শিগগিরই ঘোষণা করা হবে।

খবরে এসেছে ছবিটির নির্মিত হবে সাম্প্রতিক সময়ে হয়ে যাওয়া একটি বিমান ছিনতাইয়ের ঘটনা নিয়ে। সেক্ষেত্রে অনুমতির ব্যাপার এসে যায়। এ নিয়ে পরিচালক বলেন, আমাদের ছবির গল্পের একটা অংশ বিমান ছিনতাই। তবে তা কখনই মূল নয়।

মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এসময় তিনি চিত্রনায়িকা শিরিন শিলার অনুরোধে সিনেমা প্রযোজনা করার ঘোষণা দেন। প্রতিমন্ত্রী প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রাখেন জেবি। স্ত্রীর নামে এ নাম রাখা হয়।

এ সময় শিরিন শিলা বলেন, রোমান্টিক চমৎকার একটি গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হবে। নিজেকে ভাগ্যবান মনে করছি, এত সুন্দর একটি সিনেমায় কাজ করতে পারছি। আমি যেন পরিচালকের আস্তা রাখতে পারি। সেই সঙ্গে বলব- তার যেন স্বপ্ন পূরণ করতে পারি।

তিনি আরও বলেন, চরিত্র নিয়ে এখন বেশি কিছু বলা যাবে না। আগে সবাই আমাকে নায়িকা হিসেবে দেখেছেন। এই সিনেমায় দর্শক একজন অভিনেত্রী হিসেবে পাবেন। নিজেও চেষ্টা করছি একজন সফল অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে।

শুভেচ্ছা জানিয়ে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ বলেন, অনেক ভালো সিনেমা নির্মাণ করতে হবে। ময়ূরাক্ষী সিনেমার জন্য শুভকামনা। এসময় তিনি শিরিন শিলার সাফল্য কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন, জাকির হোসেন রাজু, অপূর্ব রানা, রহিম বাবু প্রমুখ।

উল্লেখ্য, আগামী বছরের জানুয়ারির মাঝামাঝি শুটিং শুরু হবে।

রি-এসআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়