কলকাতা ছেড়ে দিল্লি গিয়ে কি নিয়ে ব্যস্ত নুসরাত

আগের সংবাদ

বাংলাদেশ এগিয়ে যাবে, আর পেছাবে না: প্রধানমন্ত্রী

পরের সংবাদ

নেত্রকোনায় চাচাতো ভাইয়ের ঘুষিতে বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১ , ২:২৬ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২১ , ২:২৬ অপরাহ্ণ

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের ছিলিমপুর গ্রামে ধান শুকানোকে কেন্দ্র করে আপন চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে কাশেম খান (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল ১০টায় ধান শুকানোকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

স্থানীয়সূত্রে জানা যায়, উপজেলার ছিলিমপুর গ্রামের জিলু খানের ছেলে আবু সাদেক খানের সঙ্গে ধান শুকানোকে কেন্দ্র করে মৃত রহিম খানের ছেলে কাশেম খানের কথা কাটাকাটির এক পর্যায়ে আবু সাদেক খান কাশেম খানের মুখে সজোরে ঘুষি মারলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে পরিবার প্রতিবেশীরা কাশেম খানকে গুরুতর অবস্থায় কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। কাশেম খান এবং আবু সাদেক খান সম্পর্কে আপন চাচাতো ভাই।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহনেওয়াজ হত্যাকাণ্ডের বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলেই দ্রুত আইনগত পদক্ষেপ নিবো।

রি-এসআই/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়