বিবাহবার্ষিকীতে কি উপহার দিলেন নিক!

আগের সংবাদ

মার্সিসাইড ডার্বিতে এভারটনকে বড় ব্যবধানে হারাল লিভারপুল

পরের সংবাদ

দাপ্তরিক কার্যক্রম বন্ধ ঘোষণা করলো আলেশা মার্ট

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১ , ১:২৮ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২, ২০২১ , ১:২৮ অপরাহ্ণ

ই–কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট তাদের দাপ্তরিক কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে। বুধবার (২ ডিসেম্বর) রাতে সাড়ে ১২টায় ফেসবুক পেজে এ কথা জানায় তারা।

তারা জানায়, অনাকাঙ্ক্ষিত ও নিরাপত্তাজনিত কারণবশত আলেশা মার্টের সমস্ত অফিশিয়াল কার্যক্রম আজ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে। আমাদের অফিসে কতিপয় লোক দ্বারা অফিস কর্মকর্তাদের গায়ে হাত তোলা এবং বলপ্রয়োগের চেষ্টার কারণে আমরা এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছি।

উল্লেখ্য যে বলপ্রয়োগকারীরা আমাদের কাস্টমার নয়, তাদের পেমেন্ট শিডিউল ছিল না। এমনকি এসএমএস পায়নি। পর্যাপ্ত নিরাপত্তা পাওয়ার পরই পুনরায় আমাদের কার্যক্রম শুরু হবে।

এর আগে গত নভেম্বর মাসে গ্রাহকেরা তেজগাঁওয়ে আলেশা মার্টের অফিসে এসে তা বন্ধ পাওয়ার অভিযোগ করেন। যদিও কর্তৃপক্ষ তা অস্বীকার করে। এ বছরের জানুয়ারিতে ই-কমার্স প্রতিষ্ঠান হিসেবে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে আলেশা মার্ট।

সাম্প্রতিক সময়ে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে টাকা নিয়ে পণ্য না দেওয়ার অভিযোগ ছিল। এ ছাড়া প্রতারণাসহ বিভিন্ন অভিযোগ একাধিক ই-কমার্স প্রতিষ্ঠানের মালিক ও কর্মকর্তারা গ্রেপ্তার হয়েছেন। অনেকের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ছাড়া আলেশা মার্টসহ বিভিন্ন প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযোগ রয়েছে এবং সরকার তদন্ত করছে।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়