×

আন্তর্জাতিক

‘মেহেদি ব্লাউজ’ পরে আলোড়িত হলেন তরুণী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২১, ০৭:৫৩ পিএম

‘মেহেদি ব্লাউজ’ পরে আলোড়িত হলেন তরুণী

মেহেদি ব্লাউজ পরে সামাজিক মাধ্যমে আলোড়িত হয়েছেন তরুণী

‘মেহেদি ব্লাউজ’ পরে আলোড়িত হলেন তরুণী

প্রতীকি ছবি

নিত্যনতুন পোশাক পরে অন্যদের চমকে দিতে কে না চান! প্রযুক্তির চরম উৎকর্ষের যুগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ট্রেন্ড অনুসরণ করে ভাইরাল হতে চান অনেকে। সেরকমই এক তরুণী এনেছেন অভিনবত্বের ছোঁয়া। ব্লাউজের মাধ্যমে দেখিয়েছেন ফ্যাশনের মুন্সিয়ানা।

সাধারণ কোনো ব্লাউজ নয়, পরেছেন মেহেদি ব্লাউজ। অর্থাৎ কাপড়ের ব্লাউজ না পরে মেহেদি দিয়ে শরীরে এঁকেছেন নকশা। দূর থেকে দেখে বোঝার উপায় নেই যে সেটি মেহেদি ব্লাউজ। খবর ইন্ডিয়া ডট কম, লেটেস্ট লি ও টাইমস নাউ ডট কমের।

[caption id="attachment_321679" align="aligncenter" width="700"] মেহেদি ব্লাউজ পরে সামাজিক মাধ্যমে আলোড়িত হয়েছেন তরুণী[/caption]

ইতোমধ্যেই ব্যতিক্রমধর্মী ফ্যাশনের এ ট্রেন্ড ব্যাপক জনপ্রিয় উঠেছে। কয়েক বছর আগেও মেহেদি দিয়ে শুধু হাত ও পায়ে নকশা করতেন নারীরা। কিন্তু ভারতে বিয়ের চলতি মৌসুমে অনেক কনেই ব্লাউজ ছেড়ে এ অভিনব মেহেদির নকশার প্রতি আকৃষ্ট হচ্ছেন।

ভারতীয় নারীর আভিজাত্যপূর্ণ ব্লাউজ ছেড়ে এ তরুণী মেহেদির নকশার ব্লাউজিকে বেছে নিয়েছে। এর মধ্যে সামাজিক মাধ্যমে তিনি বেশ আলোড়ন তুলেছেন। ইন্সটাগ্রামে প্রকাশ হওয়া এক ভিডিওতে ওই তরুণীকে সামনের দিকে হেঁটে যেতে দেখা যায়। এতে তার শরীরের পেছন অংশ দেখা গেছে। এক পর্যায়ে হাতের ইশারায় দর্শকদের উদ্দেশ্যে চুম্বনবার্তা পৌঁছে দেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App