×

সারাদেশ

পঞ্চগড় থেকে সাইক্লিং শোভাযাত্রা শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২১, ০৩:০৩ পিএম

পঞ্চগড় থেকে সাইক্লিং শোভাযাত্রা শুরু

বুধবার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী পঞ্চগড় জেলা কমান্ড্যান্টের কার্যালয় থেকে এই শোভাযাত্রা শুরু হয়। ছবি: ভোরের কাগজ

পঞ্চগড় জেলা থেকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নিজস্ব সাইক্লিং দলের (ছেলে ও মেয়ে) শোভাযাত্রা শুরু হয়েছে। মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বুধবার (১ ডিসেম্বর) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী পঞ্চগড় জেলা কমান্ড্যান্টের কার্যালয় থেকে এই শোভাযাত্রা শুরু হয়।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বেলুন ও পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকভাবে এই শোভাযাত্রার উদ্বোধন করেন। এসময় শোভাযাত্রার মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, রংপুর রেঞ্জের পরিচালক মো. আব্দুস সামাদ, জেলা আনসার অ্যাডজুটেন্ট মো. শফিউল আযম প্রমুখ উপস্থিত ছিলেন।

লাল সবুজের পতাকা নিয়ে সাইক্লিং দলের বর্ণাঢ্য শোভাযাত্রাটি পঞ্চগড় জেলা থেকে শুরু হয়ে দেশের ১৮টি জেলা অতিক্রম করে ১ হাজার ৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে আগামী ১২ ডিসেম্বর কক্সবাজার গিয়ে শেষ হবে। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ২৬ সদস্য সাইক্লিং শোভাযাত্রায় অংশ নিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App