×

সারাদেশ

নির্বাচনে বিশৃঙ্খলাকারীদের ছাড় দেয়া হবে না: পানিসম্পদ উপমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২১, ০৪:২৬ পিএম

নির্বাচনে বিশৃঙ্খলাকারীদের ছাড় দেয়া হবে না: পানিসম্পদ উপমন্ত্রী

বুধবার দুপুরে শরীয়তপুরের নড়িয়া উপজেলা মিলনায়তনে এক সভায় বক্তব্য দেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি।

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ সুষ্ঠু করতে আওয়ামী লীগ নেতা-কর্মীরা বদ্ধপরিকর বলে এমন মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে শরীয়তপুরের নড়িয়া উপজেলা মিলনায়তনে আসছে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি।

এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন- মহাবিজয়ের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা। তার সুস্পষ্ট নির্দেশনা অনুযায়ী, চলমান সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোন প্রকার বিশৃঙ্খলা প্রশ্রয় দেয়া হবে না। বিশৃঙ্খলাকারী সে যে দলেরই হোক না কেন তাকে কোনো ছাড় নেই।

আসছে আগামী ২৬ ডিসেম্বর ও ৫ জানুয়ারি নড়িয়া ও সখিপুরের ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার লক্ষে তিনি নেতাকর্মী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের এসব দিক নির্দেশনা দেন।

এ সময় নড়িয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ রাশেদ উজ্জামান এর সভাপতিত্বে নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, ভাইস চেয়ারম্যান মো. জাকির হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা আক্তার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, সহকারী কমিশনার (ভূমি) মোরশেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন সহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং বিভিন্ন দপ্তর প্রধানরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App