×

বিনোদন

জিৎ এর জন্মদিনের বিশেষ উপহার ‘রাবণ’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২১, ১১:২১ এএম

জিৎ এর জন্মদিনের বিশেষ উপহার ‘রাবণ’
জিৎ এর জন্মদিনের বিশেষ উপহার ‘রাবণ’

অভিনেতা জিৎ

জন্মদিনে অনুরাগীদের বিশেষ উপহার দিলেন জিৎ। প্রকাশ করলেন নিজের নতুন ছবি ‘রাবণ’ এর টিজার। আগামী বছরের ঈদে মুক্তি পাবে জমজমাট এই অ্যাকশন থ্রিলার। তার আগে টিজারে চমকে দিলেন অভিনেতা। খবর সংবাদ প্রতিদিনের।

নিজের ‘রাবণ’ লুক আগেই প্রকাশ করেছিলেন জিৎ। এখনও ছবির শুটিং চলছে। তবে জন্মদিন বলেই টিজার প্রকাশ করে দিলেন। সকাল থেকেই চলছে সেলিব্রেশন। জন্মদিন উপলক্ষ্যেই সোশ্যাল মিডিয়ায় লাইভ সেশন করেছিলেন জিৎ। অনুরাগীদের সঙ্গে যে কোনও প্রশ্ন করার সুযোগ দেন অভিনেতা। সেখানেই জানিয়েছিলেন, ‘রাবণ’ ছবির টিজার প্রকাশ করবেন। তাও আবার ‘রিটার্ন গিফট’ হিসেবে। সেই কথা রেখেই টিজার প্রকাশ করেন অভিনেতা।

জিৎ এর বাণিজ্যিক সিনেমার পাশাপাশি অন্যরকম চরিত্রে অভিনয় করার ইচ্ছেও রয়েছে। সেই তাগিদেই পাভেল পরিচালিত ‘অসুর’ ছবিতে অভিনয় করেন তিনি। বর্তমানের প্রেক্ষাপটেই সাজানো হয়েছিল ‘অসুর’ ছবির চিত্রনাট্য। এম এন টিজার দেখে মনে হচ্ছে, ‘রাবণ’ ছবির ক্ষেত্রেও তা হতে চলেছে। নামটি রূপক হিসেবে ব্যবহৃত হতে চলেছে।

এম এন রাজ পরিচালিত এই ছবির জন্য নিজের লুক এক্কেবারে পালটে ফেলেছেন জিৎ। চোখের তীক্ষ্ণ চাহনিতে মাত করেছেন অভিনেতা। একটি ভ্রুতে আবার কাটা দাগও রয়েছেন। দেখেই মনে হচ্ছে, যেন দুষ্টের দমন ও শিষ্টের পালন করতে সংহার মূর্তি ধারণ করেছেন।

রাবণে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী চক্রবর্তী। শুটিংয়ের ছবি পোস্ট করেই সহ অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও ছবিতে রয়েছেন বিশ্বনাথ বসু, লহমা ভট্টাচার্য। ছবির অ্যাকশন ডিরেক্টর রবি বর্মা। সিনেম্যাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন মানস গঙ্গোপাধ্যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App