নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

নির্বাচনে বিশৃঙ্খলাকারীদের ছাড় দেয়া হবে না: পানিসম্পদ উপমন্ত্রী

পরের সংবাদ

২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ: জয়

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১ , ৪:২৫ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১, ২০২১ , ৪:২৮ অপরাহ্ণ

প্রধানমনন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, আমাদের লক্ষ্য ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়ে তোলা, আপনাদের সবার সহযোগিতা ও অংশগ্রহণে আমরা সেই লক্ষ্যও অর্জনে সফল হবো। আওয়ামী লীগ সরকার ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি দিয়েছিল, তা আমরা সফলভাবে বাস্তবায়ন করেছি।

বুধবার (১ নভেম্বর) বিকেলে সজীব ওয়াজেদ জয় তার ভেরিফায়েড ফেসবুক পোস্টে এ কথা বলেন।

তিনি আরও বলেন, বিজয়ের মাসের শুরুতে স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহিদকে। এছাড়াও শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি জাতীয় চার নেতাকে, যাদের নেতৃত্ব ও দৃঢ়তার কাছে হেরে গিয়েছিল বর্বর পাকিস্তানি বাহিনী, অর্জিত হয়েছিল বাংলাদেশের লাল সবুজ পতাকা।

প্রধানমনন্ত্রীর প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা তার পোস্টে বলেন, ডিসেম্বর মাস আমাদের জন্য অত্যন্ত গর্বের। আমি অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের, যাদের সীমাহীন ত্যাগের মাধ্যমে আমরা পেয়েছি এই স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। বিজয়ের ৫০তম বছরে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে, জাতি হিসেবে যা আমাদের জন্য একটি ঐতিহাসিক অর্জন।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়