ওমিক্রন রোধে বুস্টার টিকা, সঙ্গে আদি পন্থাতেই ভরসা বিশেষজ্ঞদের

আগের সংবাদ

ব্রাজিলে করোনার নতুন ধরন ভয়ংকর ‘ওমিক্রন’ শনাক্ত

পরের সংবাদ

শ্রাবন্তীর পর এবার তৃণমূলের পথে পা বাড়াবেন তনুশ্রী?

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১ , ১০:৩৪ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১, ২০২১ , ১০:৩৪ পূর্বাহ্ণ

হাওড়া জেলার শ্যামপুর বিধানসভা আসন থেকে বিজেপির টিকিটে ভোটে লড়ছিলেন তনুশ্রী চক্রবর্তী। কিন্তু শ্রাবন্তী-রুদ্রনীল-যশ-পায়েলদের মতোই বিজেপির এই তারকা প্রার্থীর কপালেও জুটেছে হার! ২রা মে ভোটের রেজাল্ট বার হওয়ার পর থেকেই রাজনীতির ময়দান থেকে দূরেই ছিলেন তনুশ্রী, আর দু-মাসের মধ্যেই বিজেপি ছাড়েন তিনি। গত জুলাই মাসে শুধু বিজেপি নয় সটান রাজনীতি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন বিজেপির এই হেরে যাওয়া প্রার্থী।

আপতত নিজের অভিনয় কেরিয়ারেরই মন দিয়েছেন নায়িকা। সামনেই মুক্তি পাচ্ছে তার ‘অন্তর্ধান’। সেই ছবির প্রচারে ব্যস্ত নায়িকা। দু-দিন আগেই তৃণমূলের সভামঞ্চে দেখা গেছে শ্রাবন্তীকে। গত মাসেই বিজেপির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছিলেন নায়িকা। দু-সপ্তাহ পার হতে না হতেই ঘাসফুল শিবিরের অংশ হয়ে উঠেছেন তিনি। তবে কি বন্ধুর পথে হাঁটবেন তনুশ্রী? এই নিয়ে এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘এক সঙ্গে দুটো কাজ তখনই করতে পারব যখন দুটো কাজেই সমান পারদর্শী হব। রাজনীতিতে এসে বুঝলাম, অনেক কিছুই শেখা বাকি রয়ে গেছে। আমায় আরও রাজনীতি শিখতে হবে। এখন সিনেমায় মন দিলাম’।

বিজেপি-র সঙ্গে সম্পর্ক ভাঙবার সময় তনুশ্রী জানিয়েছিলেন, ‘আমি রাজনীতি থেকে সরছি। যে কোনও রকম রাজনৈতিক রঙের বাইরে থাকতে চাই। আমার মনে হয়, রাজনীতিতে থাকতে হলে, এই বিষয়ে বিস্তর পড়াশোনার দরকার’। কিন্তু সম্প্রতি বিজেপির বনি-শ্রাবন্তীদের তৃণমূলে যোগদানের জল্পনা তৈরি হয়েছে। ‘শ্রাবন্তী এখন তৃণমূলের’, এমন কথা বলতেও শোনা গেছে ঘাসফুল বিধায়ককে। সব মিলিয়ে রাজনীতির এই জটিল অঙ্কে নিজের অবস্থান নিয়ে কী বলছেন তনুশ্রী? ‘আমি যা করব তা সবাই জানতে পারবেন। কোনও কিছুই গোপনে করব না।’, অকপটে জানালেন তিনি।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়