কুমিল্লায় কাউন্সিলর হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ১

আগের সংবাদ

রামপুরা ব্রিজ এলাকায় বিক্ষোভ করে শিক্ষার্থীরা

পরের সংবাদ

পঞ্চগড় থেকে সাইক্লিং শোভাযাত্রা শুরু

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১ , ৩:০৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১, ২০২১ , ৩:০৩ অপরাহ্ণ

পঞ্চগড় জেলা থেকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নিজস্ব সাইক্লিং দলের (ছেলে ও মেয়ে) শোভাযাত্রা শুরু হয়েছে। মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বুধবার (১ ডিসেম্বর) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী পঞ্চগড় জেলা কমান্ড্যান্টের কার্যালয় থেকে এই শোভাযাত্রা শুরু হয়।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বেলুন ও পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকভাবে এই শোভাযাত্রার উদ্বোধন করেন। এসময় শোভাযাত্রার মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, রংপুর রেঞ্জের পরিচালক মো. আব্দুস সামাদ, জেলা আনসার অ্যাডজুটেন্ট মো. শফিউল আযম প্রমুখ উপস্থিত ছিলেন।

লাল সবুজের পতাকা নিয়ে সাইক্লিং দলের বর্ণাঢ্য শোভাযাত্রাটি পঞ্চগড় জেলা থেকে শুরু হয়ে দেশের ১৮টি জেলা অতিক্রম করে ১ হাজার ৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে আগামী ১২ ডিসেম্বর কক্সবাজার গিয়ে শেষ হবে। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ২৬ সদস্য সাইক্লিং শোভাযাত্রায় অংশ নিয়েছেন।

রি-এএসএমআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়