×

জাতীয়

সরাইলে নানা-নানির কবরের পাশে চিরঘুমে বাসচাপায় নিহত মাঈনুদ্দিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২১, ১১:৪৬ পিএম

সরাইলে নানা-নানির কবরের পাশে চিরঘুমে বাসচাপায় নিহত মাঈনুদ্দিন

নিহত এসএসসি পরীক্ষার্থী মাঈনুদ্দিন ইসলাম

রাজধানীর রামপুরায় বাসচাপায় নিহত এসএসসি পরীক্ষার্থী মাঈনুদ্দিন ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গ্রামের বাড়িতে তার দাফন হয়। এ তথ্য নিশ্চিত করেছেন মাঈনুদ্দিনের বড় ভাই মনির হোসেন।

তিনি জানান, আজ সকাল ১১টার দিকে ময়নাতদন্তের পর মাইনুদ্দিনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে মরদেহ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গ্রামের বাড়িতে যায় পরিবার।

এরআগে গতকাল দিবাগত রাত ১০টার দিকে রামপুরা বাজার এলাকায় অনাবিল বাসের চাপায় প্রাণ হারান মাইনুদ্দিন। তিনি এ বছর একরামুন্নেছা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছেন। এ ঘটনার পর স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে রামপুরা এলাকায় রাস্তা অবরোধ করে বাস ভাঙচুর করে এবং কয়েকটি বাসে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতের মা রাশেদা বেগম রামপুরা থানায় একটি মামলা করেন। এছাড়া, বাস ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় রামপুরা থানা পুলিশ একটি মামলা করেছে। পুলিশ ওই বাসের চালক ও সহযোগীকে গ্রেপ্তার করেছে।

এ দিকে নিরাপদ সড়ক ও দুর্ঘটনায় শিক্ষার্থী নিহতের ঘটনায় জড়িতদের বিচারে দাবিতে আজ সকাল থেকে রামপুরা ব্রিজের ওপর অবস্থান নিয়ে আন্দোলন করেছেন বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। আন্দোলনরত শিক্ষার্থীরা আজও যানবাহনের লাইসেন্স চেক করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App