×

খেলা

‘মিথ্যাচার’ করা ফরাসি সাংবাদিককে একহাত নিলেন রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২১, ১০:২৪ এএম

‘মিথ্যাচার’ করা ফরাসি সাংবাদিককে একহাত নিলেন রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো

গত বছর করোনা মহামারির কারণে ব্যালন ডি’অর পুরস্কার বিতরণী অনুষ্ঠান বাতিল করা হয়েছিল। দুই বছর পর ২০২১ সালে ফ্রান্সের প্যারিসে অনুষ্ঠিত হচ্ছে সে অনুষ্ঠান। বাংলাদেশ সময় মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ১২টায় শুরু হয় এ অনুষ্ঠান। তবে অনুষ্ঠান শুরুর আগে ফ্রান্সের এক সাংবাদিকের মন্তব্যকে ঘিরে বিতর্ক শুরু হয়।

ফ্রান্স ফুটবলের প্রধান সম্পাদক পাস্কাল ফেরি দাবি করেন, রোনালদোর জীবনের একমাত্র লক্ষ্য ব্যালন ডি’অর পুরস্কার জিতে মেসিকে ছাড়িয়ে যাওয়া। এতেই চটেছেন রোনালদো। কেবল সাংবাদিক নন, এবার খবরের সূত্রকেও একহাত নিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। খবর হিন্দুস্তান টাইমসের।

নিউইয়র্ক টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে পাস্কাল বলেছিলেন রোনালদো নাকি তাকে জানিয়েছেন তার ক্যারিয়ারের একমাত্র লক্ষ্য মেসির থেকে বেশি ব্যালন ডি’অর জিতে ক্যারিয়ারে ইতি টানা। এই দাবিকে নস্যাৎ করে এক ইনস্টাগ্রাম পোস্ট করেছেন স্বয়ং রোনালদো। রোনালদো লিখেছেন, ডাহা মিথ্যা বলছে পাস্কাল ফেরে। আমার নাম ব্যবহার করে যে পাবলিকেশনের হয়েও কাজ করে তাকে প্রোমোট করার চেষ্টা করছে। এতবড় এবং স্বনামধন্য একটি পুরস্কার প্রদানের সঙ্গে যুক্ত এক ব্যক্তি কী করে এইভাবে মিথ্যা বলতে পারে যা একেবারেই গ্রহনযোগ্য নয়। আমার মত এক ব্যক্তি যে সারা জীবন ফরাসি ফুটবল এবং ব্যালন ডি'অরকে সম্মান করে এসেছে তার জন্য এটা বিরাট অসম্মানের বিষয়।

তিনি আরও বলেন, আজকের অনুষ্ঠানে আমার অনুপস্থিতি নিয়েও এক কল্পনার কোয়ারেন্টিনের গল্প ফেঁদেছে। যার কোন ভিত্তি নেই। জীবনের শুরু থেকে আমি আমার ক্যারিয়ারকে স্পোর্টসম্যান স্পিরাটের মধ্যে রেখেই চালনা করেছি। আমি সবসময় যারা বিজয়ী তাদের অভিবাদন, শুভেচ্ছা জানিয়েছি। আমি কখনও কারুর বিরুদ্ধে না বলেই এটা করি। আমি সবসময় নিজেকে, নিজের ক্লাবকে, নিজের দেশকে জেতানোর লক্ষ্য নিয়ে এগিয়েছি। আমার সবথেকে বড় লক্ষ্য বিশ্ব ফুটবলের ইতিহাসে আমার নাম স্বর্নাক্ষরে লিখে যাওয়ার। আমার ফোকাস এ মুহূর্তে ম্যান ইউয়ের পরের ম্যাচে রয়েছে। আমার সতীর্থ, সমর্থকদের নিয়ে এ মৌসুমে এখনও ভালো ফল করব আশা রাখি। বাকিটা বাকিই থাকুক‌।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App