×

জাতীয়

দুপুরে বিএনপির সমাবেশ নয়াপল্টনে, চলছে প্রস্তুতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২১, ১১:১৩ এএম

দুপুরে বিএনপির সমাবেশ নয়াপল্টনে, চলছে প্রস্তুতি

মঙ্গলবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির সমাবেশের প্রস্তুতি চলছে। ছবি : ভোরের কাগজ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে মঙ্গলবার (৩০ নভেম্বর) বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমানউল্লাহ আমান এর সভাপতিত্বে এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সমাবেশের জন্য ইতোমধ্যে দলীয় কার্যালয়ের সামনের সড়কে ট্রাকের অস্থায়ী মঞ্চ তৈরি করা হচ্ছে।

বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু এবং ছাত্রদলের দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী মঙ্গলবার সকাল থেকেই মঞ্চ নির্মাণ কার্যক্রম তদারকি করছেন। এর আগে গতকাল রাতেই ঢাকা মহানগরের দুই শাখার শীর্ষ নেতারা মঞ্চ নির্মাণের জন্য যাবতীয় নির্দেশনা দিয়েছেন।

ছাত্রদলের দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে বিভাগীয় সমাবেশের যে পূর্বঘোষিত কর্মসূচি সেই কর্মসূচির অংশ হিসেবে আজ দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে ঢাকা বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। সমাবেশের জন্য ইতিমধ্যেই ট্রাকে করে অস্থায়ী মঞ্চ নির্মাণ কাজ চলছে কিছুক্ষণের মধ্যেই শেষ হয়ে যাবে।

দুপুর একটায় এ সমাবেশের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App