×

বিনোদন

গানে গানে এবার পান্থপথের মোড়!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২১, ০৩:২৩ পিএম

গানে গানে এবার পান্থপথের মোড়!

‘পান্থপথের মোড়ে’ গানের প্রিমিয়ারের একটি দৃশ্য

গানে গানে এবার পান্থপথের মোড়!

আলোচিত গান ‘টিকাটুলির মোড়’ আইটেম সং হিসেবে এসেছিল দীপংকর দীপনের সুপারহিট সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এ। এবার ‘মিশন এক্সট্রিম’ ছবির জন্য তৈরি হলো গানটির সিক্যুয়েল। যার প্রথম বাক্যটি এমন ‘পান্থপথের মোড়ে একটা সিনেমা হল হয়েছে’।

‘মিশন এক্সট্রিম’র অন্যতম পরিচালক ও প্রযোজক সানী সানোয়ার গানটির কথা লিখেছেন, গেয়েছেন মতিন চৌধুরী এবং সংগীতায়োজন মীর মাসুমের।গত রবিবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ‘মিশন এক্সট্রিম’র প্রচারণার সময় গানটির প্রিমিয়ার করা হয়। এর একদিন পর সোমবার রাতে এটি প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশনের ব্যানারে ইউটিউবে প্রকাশিত হয়েছে।

আগের মতো এবারের গানটিতেও নেচেছেন সাঞ্জু জন। তবে বদলে গেছে তার সহশিল্পী, লামিয়া মিমোর জায়গায় জন নেচেছেন মৌ মারমার সঙ্গে। কোরিওগ্রাফি করেছেন মো. রুহুল আমিন।

গানটির প্রসঙ্গে সানী সানোয়ার বলেন, মূল গানটি প্রায় ২৩ বছর আগের। আমরা গানের মূল মালিকের থেকে সত্ত্ব নিয়ে ‘ঢাকা অ্যাটাকের’ জন্য সেই গায়ককে দিয়েই রিমেক করেছিলাম। সেই রিমেক ভার্সনটি জনপ্রিয়তার সর্বোচ্চ পর্যায়ে পৌঁছে যায়। সিনেমা হল আধুনিকায়ন নিয়ে লেখা সেই গানটি ২৩ বছর পর কী হতে পারে এবং সেই গানের পরবর্তী গল্পই বা কী হতে পারে- তা নিয়ে এবার নতুন করে কথা লিখেছি।

আগামী ৩ ডিসেম্বর ‘মিশন এক্সট্রিম’ বাংলাদেশসহ চার মহাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সানী সানোয়ারের সঙ্গে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App