×

বিনোদন

আলিয়ার লেহেঙ্গায় রনবীরের লাথি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২১, ১০:৫৮ এএম

আলিয়ার লেহেঙ্গায় রনবীরের লাথি!

আলিয়া ভাট ও রনবীর কাপুর

আলিয়ার লেহেঙ্গায় রনবীরের লাথি!

সিনেমার কাজ করুন আর নাই করুন, বলিউডে তাকে নিয়ে বেশ ভালোভাবেই চর্চা হয়। তার সম্পর্কে বলিউডের সব নায়িকারই কমবেশি কৌতুহল আছে। তিনি আর কেউ নন, রনবীর কাপুর। সম্প্রতি তারা দুজনেই বিয়ের ঘোষণা দিয়েছেন। এ নিয়ে ভক্তদের মধ্যে চলছে ব্যাপক আলোচনা।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, কোনো একটি পরিবারের অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হয়েছেন রনবীর কাপুর ও আলিয়া ভাট। সেখানে তাদের দুজনকেই নীল রংয়ের পোশাকে দেখা যায়। আলিয়া পরেছেন নীল লেহেঙ্গা আর রনবীর পরেছেন নীল পাঞ্জাবী। অনুষ্ঠানে ভক্তদের সঙ্গে ছবি ও অটোগ্রাফ দিয়ে সিঁড়ি দিয়ে নামছেন আলিয়া। তার পেছনে রনবীর। আলিয়া নেমে গেলেও তার লেহেঙ্গা সিঁড়ির ওপর ঝুলেছিল। এতে তার সিঁড়ি দিয়ে নামতে অসুবিধা হচ্ছিল। যা দেখামাত্রই লেহেঙ্গার সেই অংশ লাথি মেরে সরিয়ে দিতে দেখা যায় রনবীরকে। খবর হিন্দুস্তান টাইমসের।

ভিডিও আলিয়ার লেহেঙ্গার একাংশে লাথি দিতে দেখার পর সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচিত হন রনবীর। অনেকে বলেন, রনবীর কাউকে সম্মান করতে জানেন না। কেননা নিজের হবু স্ত্রীর পোশাক অন্যভাবেও সরাতে পারতেন তিনি। আবার অনেকে আলিয়াকে পরামর্শ দিয়ে বলেন, রনবীরের সঙ্গে সংসার করা যাবে না। তবে অন্য একজন লিখেছেন, রনবীর কখনো দীপিকার সঙ্গে এমন ব্যবহার করেননি।

এ নিয়ে রনবীর ও আলিয়া প্রকাশ্যে মুখ খোলেননি।

২০১৭ সাল থেকে চুটিয়ে প্রেম করছেন রনবীর ও আলিয়া। বলিউডে গুঞ্জন উঠেছে, ২০২২ সালের মধ্যভাগে তারা বিয়ে করবেন। আলিয়া ভাট রনবীরকে বিয়ে করবেন বলে জানালেও ঠিক কবে করছেন সে ব্যাপারে এখনও কিছু বলছেন না। সবশেষে ভক্তদের আরেকটু অপেক্ষা করতে হবে আলিয়া ও রনবীরের বিয়ের তারিখ জানার জন্য।

https://youtu.be/aLdp20bA7wQ

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App