×

জাতীয়

আঁধারে হারিয়ে যাব, কেউ সন্ধান পাবে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২১, ০৮:৪৬ এএম

আঁধারে হারিয়ে যাব, কেউ সন্ধান পাবে না

মাঈনুদ্দিনের ফেসবুক পোস্ট

আঁধারে হারিয়ে যাব, কেউ সন্ধান পাবে না

কে জানত ফেসবুকে দেয়া পোস্টই সত্য হয়ে যাবে

ঠিক ততটা আঁধারে হারিয়ে যাব! যতটা আঁধারে হারালে কেউ সন্ধান পাবে না। মাসখানেক আগে সামাজিক মাধ্যম ফেসবুকে এমনই একটি স্ট্যাটাস দেন মো. মাইনুদ্দিন ইসলাম দুর্জয়। তবে কে জানত এ স্ট্যাটাসই সত্য হয়ে যাবে তার জীবনে। ঘাতক বাসের চাপায় রাতের আধারেই হারাতে হবে তাকে।

শ্যালকের এমন করুণ পরিণতি দেখে ইতোমধ্যে অসুস্থ হয়ে পড়েছেন ভগ্নিপতি সাদ্দাম ও বোন ঝুমা। ছেলের শোকে মুর্ছা যাচ্ছেন চায়ের দোকানদার বাবা আব্দুর রহমান ভান্ডারী ও মা শাহিদা বেগম। গতকাল তাদের পূর্ব রামপুরা তিতাস রোডের বাসায় গিয়ে দেখা যায়, ছেলের শোকে বিলাপ করে কাদছে মা-বাবা।

[caption id="attachment_321355" align="aligncenter" width="700"] কে জানত ফেসবুকে দেয়া পোস্টই সত্য হয়ে যাবে[/caption]

বাবা আব্দুর রহমান ভান্ডারী বলছেন, মাঈনুদ্দিন কই তুই। আসোস না বাবা। তোরে ভালো কলেজে পড়ামু। সব ঠিক করছি বকে চিৎকার করে কেঁদে উঠেন তিনি।

মা শাহিদা বেগম বলেন, বাবা আমার কইতো আমি মা সব বুঝি। তোমার চিন্তা নাই। কিন্তু আমারে সারা জীবনের জন্য চিন্তায় ফালাইয়া কই গেলি বাবা।

বন্ধু ও এলাকাবাসী জানায়, চায়ের দোকানদার মা-বাবার আশার আলো ছিল মাইনুদ্দিন। সে ভালো ছাত্র ছিল। মা-বাবার কাজেও সহায়তা করত। মৃত্যুর আগেও চায়ের দোকানের কাজ সেরে বন্ধুর সঙ্গে দেখা করতে যায় সে। ফেরার পথেই অনাবিল বাসের চাপায় তার দেয়া স্ট্যাটাসের মত ‘চির আঁধারে’ হারিয়ে যায় সে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App