‘মিথ্যাচার’ করা ফরাসি সাংবাদিককে একহাত নিলেন রোনালদো

আগের সংবাদ

ওমিক্রন প্রতিরোধে স্বাস্থ্য বিভাগের প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলন আজ

পরের সংবাদ

চট্টগ্রাম টেস্টে হারের পথে টাইগাররা

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ , ১০:৩৩ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ১০:৪১ পূর্বাহ্ণ

চট্টগ্রামে পঞ্চম দিন মঙ্গলবার (৩০ নভেম্বর) ব্যাট হাতে শুরুটা ভালই করেছিল পাকিস্তানের দুই ওপেনার আবিদ আলি আব্দুল্লাহ শফিক।

তবে তাদের বেশিদূর এগোতে দিলেন না টাইগার স্পিনার মেহেদী হাসান মিরাজ। দলীয় ১৫১ রানে আব্দুল্লাহ সফিককে সাজঘরে ফেরান তিনি। পাকিস্তানের এই ওপেনার ১২৯ বলে ৭৩ রানে মিরাজের এলবি’র ফাঁদে পা দেন।

ক্রিকেট অনিশ্চয়তার খেলা। ব্যাট অথবা বল হাতে কোন দল জ্বলে উঠবে তা বলা কঠিন। কিন্তু চট্টগ্রাম টেস্টে হারের পথে টাইগাররা। এই বিষয়টি এখন দিবালোকের মতো স্পষ্ট। সাগরিকায় মঙ্গলবার(৩০ নভেম্বর) পঞ্চম দিনের খেলা শুরু হবার পর পাকিস্তানের ওপেনিং জুটিতে কোন চিড় ধরাতে পারেনি তাইজুল-মিরাজরা।

জয়ের জন্য সফরকারীদের প্রয়োজন,,, রান। পাকিস্তানের দুই ওপেনার আবিদ আলী ও আব্দুল্লাহ শফিক পঞ্চম দিন দুর্দান্ত ব্যাটিং করছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৪৬ ওভার শেষে ১৫৫ রান তুলেছে পাকিস্তান। জয়ের জন্য সফরকারীদের প্রয়োজন ৪৭ রান।

আবিদ ৭৮ রানে অপরাজিত আছেন।

এদিকে চট্টগ্রাম টেস্টে মুমিনুল বাহিনী বেশ দাপটে খেলবে এমন ভাবনায় ডুবে ছিল ক্রিকেটেপ্রেমীরা। ব্যাটিংয়ে লিটন-মুশফিক ও বোলিংয়ে তাইজুল-মিরাজ হতাশ করেনি ভক্তদের। কিন্তু ব্যাট হাতে সাগরিকার উইকেট একবার কামড়ে ধরলে আর ছাড়তে চায় না পাকিস্তানের দুই তরুণ টেস্ট ওপেনার আবিদ ও শফিক। এর আগে তারা দুজন নিজেদের প্রথম ইনিংসে বেশ ভুগিয়েছে টাইগার বোলারদের। প্রথম ইনিংসে আবিদ ১৩৩শফিক ৫২ রান করেছিলেন।

আর- কেই / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়