কুমিল্লায় কাউন্সিলর খুনের মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত

আগের সংবাদ

শিক্ষার্থীদের হাফ পাসের বিষয়ে সিদ্ধান্ত আজ

পরের সংবাদ

ইউপি চেয়ারম্যানের ফেনসিডিল সেবনের ভিডিও নিয়ে তোলপাড়

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ , ৯:১২ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ৯:১২ পূর্বাহ্ণ

কুষ্টিয়ার ইউপি চেয়ারম্যান সফর উদ্দিনের ফেনসিডিল সেবনের ভিডিও ফাঁস হয়ে গেছে। কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান সফর উদ্দিনের ফেনসিডিল সেবনের ভিডিও ফাঁস হয়েছে। সদর উপজেলার পাটিকাবাড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ওই চেয়ারম্যানের ফেনসিডিল সেবনের সেই ভাইরাল ভিডিও এখন স্থানীয়দের কারোরই অজানা নয়।

খোঁজ নিয়ে জানা গেছে, দলীয় মনোনয়ন লাভের জন্য বর্তমান চেয়ারম্যান সফর উদ্দিন ঢাকায় অবস্থান করছেন। তার ঢাকায় অবস্থানকালীন পাটিকাবাড়ীসহ আশপাশের গ্রামের মানুষের ফোনে চেয়ারম্যানের ফেনসিডিল সেবনের ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ে। এক মিনিট চার সেকেন্ড ও এক মিনিট ৩৫ সেকেন্ডের দুটি ভিডিও ক্লিপে চেয়ারম্যান সফর উদ্দীনের ফেনসিডিল সেবনের ভিডিও ক্লিপ ভাইরাল হয়। পাটিকাবাড়ী ইউপি চেয়ারম্যান ছাড়াও তিনি ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। দলীয় মনোনয়ন লাভের জন্য তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন।

এর মধ্যে পাটিকাবাড়ীসহ এলাকাবাসীর ফোনে চেয়ারম্যানের ফেনসিডিল সেবনের দুটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে। স্থানীয়রা তদন্তপূর্বক তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের হস্তক্ষেপ দাবি করেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসগর আলী জানান, অফিসে বসে মাদক সেবন কাম্য নয়। এটি বরদাশত করা হবে না এবং দলীয় ফোরামের সিদ্ধান্ত মতে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

এ বিষয়ে যোগাযোগ করা হলে ইউপি চেয়ারম্যান সফর উদ্দীন অস্বীকার করে বলেন, এটা কে বা কারা ভিডিও বানিয়েছে তা আমার জানা নেই। আমি ভিডিওটি দেখি নাই, তবে শুনছি।

২০১১ সাল থেকে টানা দুইবার আওয়ামী লীগ নেতা সফর আলী চেয়ারম্যান নির্বাচিত হন। চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনে এবারও দলীয় মনোনয়ন পেতে তিনি চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়