×

বিনোদন

ভালোবাসা প্রমাণ করতে গিয়ে আনুস্কার বকুনি খেলেন বিরাট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২১, ১০:২৭ এএম

ভালোবাসা প্রমাণ করতে গিয়ে আনুস্কার বকুনি খেলেন বিরাট
ভালোবাসা প্রমাণ করতে গিয়ে আনুস্কার বকুনি খেলেন বিরাট

নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই সেভাবে কথা বলতে দেখা যায় না বিরাট কোহলি আর আনুষ্কা শর্মাকে। তবে, একে-অপরের প্রতি ভালোবাসা জাহির করার কোনও সুযোগও ছাড়েন না এই তারকা জুটি। একে-অপরের ছবিতে আদরে ভরা কমেন্ট, বা একটু খুলসুটি করতে দেখা যায় প্রায়শই। খবর হিন্দুস্তান টাইমসের।

এই যেমন রবিবার সোশ্যাল মিডিয়ায় আনুষ্কার সাথে তোলা একটি ছবি শেয়ার করেছেন বিরাট। নির্জন প্রান্তরে নদীর ধারে বোল্ডারের ওপর পাশাপাশি বসে আছেন তারা। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তুমি পাশে থাকলে যে কোনও জায়গই বাড়ি মনে হয়’। ছবিতে বউ আনুষ্কাকে ট্যাগও করেছেন ক্যাপ্টেন!

আর সেই ছবিতে কমেন্ট করতে ভোলেননি অভিনেত্রী। লিখেছেন, ‘একদিকে ভালো, কারণ তুমি তো খুব কম বাড়িতে থাকো’। সঙ্গে হাসি আর ভালোবাসার ইমোজি। বিরাট আর আনুষ্কার জুটি এমনিতেই বেশ জনপ্রিয়। আর তারকা জুটির একসাথে কোনও ছবি পেলে তো হয়েই গেল। তা ভাইরাল হয় নিমেষে।

গত বছর লকডাউন চলাকালীনই প্রেগন্যান্সির খবর দিয়েছিলেন বিরাট-আনুষ্কা। চলতি বছরের ২১ জানুয়ারি তাদের কোল আলো করে আসে ভামিকা। মেয়ের সাথেই বেশিরভাগ সময় কাটান তারা। এমনকী, মেয়ে আর বউকে সাথে নিয়েই ক্রিকেট ট্যুরে যান বিরাট। তাই তো ‘পারফেক্ট হাজবেন্ড’ হিসেবে আপাতত রয়েছে পয়লা নম্বরে!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App