×

সারাদেশ

পূর্বধলায় বিজয়ী প্রার্থীর হামলায় পরাজিত প্রার্থীসহ আহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২১, ১১:৪৭ এএম

পূর্বধলায় বিজয়ী প্রার্থীর হামলায় পরাজিত প্রার্থীসহ আহত ২

প্রতীকি ছবি

তৃতীয় ধাপে ইউপি নির্বাচনের পর নেত্রকোনার পূর্বধলায় বিজয়ী মেম্বার প্রার্থী ও তার সমর্থকদের হামলায় পরাজিত প্রার্থীসহ দুজন আহত হয়েছেন। রবিবার (২৮ নভেম্বর) নির্বাচনে বেসরকারি ফলাফলের পর রাত সাড়ে আটটায় উপজেলার বৈরাটি ইউনিয়নের কাজলা গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে।

আহতদের পরিচয়- পরাজিত মেম্বার প্রার্থী মুকতাকিন (বাহার উদ্দিন) ও তার নিকটাত্মীয় আলমগীর (৩৫)।

আহত বাহার উদ্দিন উপজেলার কাজলা গ্রামের মৃত সাইফুদ্দিন তালুকদারের ছেলে। অন্যদিকে আলমগীর নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার ডেমুরা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

আহত বাহার উদ্দিন তালুদার বলেন, তৃতীয় ধাপে বৈরাটি ইউপি নির্বাচনে তিনি মেম্বার প্রার্থী ছিলেন। নির্বাচনে তিনি তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আলম (ফুটবল) প্রতীকের কাছে হেরে যান। বিজয়ী হওয়ার পর আলম তার সমর্থকদের নিয়ে রাত আনুমানিক সাড়ে আটটায় বিজয় মিছিলের নামে পরাজিত প্রার্থী বাহার উদ্দিনের বাড়িতে হামলা করেন। এর এক পর্যায়ে বাহার উদ্দিনের মাথায় আঘাত করা হয়। একই সঙ্গে তার এক নিকটাত্মীয়ের ওপর ও হামলা চালানো হয়। পরে আহত অবস্থায় তাদের দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

বিষয়টি নিয়ে শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) আখতারুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে দুই পক্ষের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে বলে তিনি দাবি করেন। এ ব্যাপারে অভিযোগ এলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App