লাদাখ সীমান্তে চীনা পরিকাঠামো নির্মাণ, উদ্বেগে ভারত

আগের সংবাদ

ভালোবাসা প্রমাণ করতে গিয়ে আনুস্কার বকুনি খেলেন বিরাট

পরের সংবাদ

শাহরুখের সঙ্গে ছবি: মিথিলার বক্তব্যে তোলপাড়

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১০:২৬ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ১১:২৭ পূর্বাহ্ণ

শাহরুখ খানের সঙ্গে কী ছবি না তুললেই নয়? এমনই বিতর্কিত প্রশ্ন তুলেছেন ভারতের পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। ২০১৯ সালে ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে শামিল হয়েছিলেন বলিউডের শাহরুখ খান। সেদিনই ব্র্যান্ড অ্যাম্বাসেডারের সঙ্গে এক ফ্রেমে বন্দি হন সৃজিত ও মিথিলা। জনপ্রিয় বাংলাদেশি দৈনিক প্রথম আলোকে দেয়া এক সাক্ষাৎকারে মিথিলা দাবি করেছেন, সেদিন শাহরুখের সঙ্গে ছবি তোলার ব্যাপারে ব্যক্তিগতভাবে রাজি ছিলেন না তিনি।

মিথিলার এমন বক্তব্যে কলকাতার টালিপাড়ায় চলছে বিতর্ক। কেননা অনেক তারকাই শাহরুখ খানের সঙ্গে ছবি তুলতে উন্মত্ত। অনেকে আবার এর প্রতিবাদও করেছেন। মিথিলা বলেন, ছোটবেলা থেকেই তারকারদের দেখলে আমি স্বাভাবিকভাবে নিতাম। কাউকে দেখেই অজ্ঞান হয়ে যাই না। অনুষ্ঠানে কলকাতার সব তারকা শাহরুখের সঙ্গে ছবি তুলছিলেন। আমি চুপচাপ বসেছিলাম। সৃজিত এসে বলেছিল, তুমি ছবি তুলতে যাবে না। আমার তখন যেতে ইচ্ছা করছিল না। সৃজিত আমাকে জোর করেই শাহরুখ খানের সঙ্গে ছবি তুলতে নিয়ে যায়। কেবল ছবিই তুলেছি। তার সঙ্গে কোনো কথা বলিনি। সে কারণে একটি ছবি তুলে উত্তেজিত হতে পারিনি।

ভারত ছাড়িয়ে উপমহাদেশের সুপারস্টার শাহরুখ খান। বিশ্বব্যাপী তার অসংখ্য ভক্ত রয়েছে। যে শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার জন্য সবাই মুখিয়ে থাকে তার সঙ্গে ছবি তুলে বাংলাদেশি অভিনেত্রী ‍মিথিলার ভাবলেশহীন প্রতিক্রিয়া শুনে সবাই অবাক হয়েছেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়