অতিথিদের জন‍্য ৪৫ হোটেল বুক করলেন ভিকি-ক‍্যাট

আগের সংবাদ

নারায়ণগঞ্জ সিটির তফসিল মঙ্গলবার

পরের সংবাদ

মিম এবার মাসুদ রানার ‘সুলতা’

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ৭:৩৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ৭:৩৩ অপরাহ্ণ

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এবার অভিনয় করতে যাচ্ছেন কথাসাহিত্যিক কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় স্পাই থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ সিনেমায়। এখানে ভারতীয় গুপ্তচর সুলতা রায়ের চরিত্রে অভিনয় করবেন তিনি।

সিরিজের ‘ধ্বংস পাহাড়’ উপন্যাস অবলম্বনে জাজ মাল্টিমিডিয়া ও হলিউডের সিলভার নাইনের যৌথ প্রযোজনায় ‘এমআর-নাইন’ শিরোনামে চলচ্চিত্রটি নির্মাণ করছেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউড পরিচালক আসিফ আকবর। এটিএন বাংলা ও ইংরেজি দুই ভাষায় নির্মিত হবে।

সম্প্রতি আগে জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে চুক্তি সেরেছেন বলে জানান মিম। এর আগে এ চরিত্রে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নাম ঘোষণা করেছিল জাজ মাল্টিমিডিয়া। তবে শ্রদ্ধা সে সময় বিষয়টি অস্বীকার করেন।

মিম বলেন, গত ২০ নভেম্বর প্রযোজক আব্দুল আজিজ ভাইসহ সিনেমাটির সংশ্লিষ্ট কয়েকজন আমাদের বাসায় এসেছিলেন। তখনই চুক্তিবদ্ধ হয়েছিলাম। চুক্তিবদ্ধ হওয়ার পর সুলতা চরিত্রের জন্য ইতোমধ্যে প্রস্তুতি নিতে শুরু করেছি। চরিত্রের প্রয়োজনে আমাকে ফাইট অনুশীলন করতে হবে। উপন্যাসটিও অনেকবার পড়েছি। এই ছবির সঙ্গে হলিউডও জড়িত। অনেক বড় প্রজেক্ট। চরিত্রের লুক আনতে অনেক দিন থেকেই জিমে যাচ্ছি। সবমিলিয়ে কাজটির জন্য নিজেকে শক্তভাবে প্রস্তুত করছি।

মহামারির মধ্যে পরিস্থিতি অনুকূল থাকলে আগামী বছরের ফেব্রুয়ারির দিকে শুটিংয়ে যোগ দেবেন বলে জানান এ অভিনেত্রী।

আর- এসআর / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়