ওমিক্রন প্রতিরোধে স্বাস্থ্য বিভাগের প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলন মঙ্গলবার

আগের সংবাদ

তৃতীয় ধাপে ইউপি নির্বাচন: নৌকা ৫২৬, অন্যান্য ৪৭৪

পরের সংবাদ

রামপুরায় বাস চাপায় এসএসসি পরীক্ষাথী হত্যা, কয়েকটি গাড়িতে আগুন

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১১:৪৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ২:০৪ পূর্বাহ্ণ

বাসে হাফ পাস ও নিরাপদ সড়কের দাবিতে চলা আন্দোলনের মধ্যেই রাজধানীর রামপুরায় অনাবিল পরিবহনের বাসচাপায় এক শিক্ষার্থী নিহত হয়েছেন। ওই ছাত্রকে বাস থেকে ফেলে হত্যার অভিযোগ ওঠেছে।

মো. মাঈনুদ্দিন ইসলাম দুর্জয়। ছবি: ভোরের কাগজ

এ ঘটনায় রামপুরায় কয়েকটি বাসে আগুন দিয়েছে বিক্ষুব্ধ জনতা।

মাঈনুদ্দিনের লাশ নিয়ে সড়ক অবরোধ করে তার বন্ধু ও এলাকাবাসী। ছবি: ভোরের কাগজ

সোমবার (২৯ নভেম্বর) রাতে সাড়ে ১০টার দিকে ডিআইটি রোডে সোনালী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মো. মাঈনুদ্দিন ইসলাম দুর্জয় একরামুন্নেসা স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছেন। এদিকে বিক্ষুদ্ধ জনতার আগুনে পুড়েছে আটটি বাস। আগুন নেভাতে কাজ করে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই ছাত্রের সঙ্গে বাস ভাড়া নিয়ে তর্কে জড়িয়ে পড়ে বাসের হেলপার। পরে তাকে ধাক্কা দিলে, রাস্তায় পড়ে যান তিনি। এরপর চলন্ত বাস, তার মাথার উপর দিয়ে চালিয়ে পালিয়ে যায়। এতে ঘটনা স্থলেই মৃত্যু হয় মাঈনুদ্দিনের।

তারা আরও জানান, দুর্ঘটনার পর বাস থেকে পালিয়ে যাওয়ার সময় আহত এক ব্যক্তিকে জনতা আটক করে তাদের কাছে হস্তান্তর করেছে। তিনি বাসচালক হতে পারেন।

বিষয়টি নিশ্চিত করে রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, আব্দুল্লাহপুর থেকে সায়েদাবাদগামী অনাবিল বাসচাপায় রামপুরা বাজারের সামনে একজন নিহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করেছে।

 

রি-এআরজে/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়