পিছিয়ে পড়েও সেভিয়াকে হারিয়ে লিগ শীর্ষে রিয়াল

আগের সংবাদ

এলএসডির চেয়েও ভয়ানক মাদক ডিওবি, আটক ৩

পরের সংবাদ

বাইক দুর্ঘটনায় আহত অস্ট্রেলিয়ান কিংবদন্তি শেন ওয়ার্ন

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০৩ অপরাহ্ণ

নিজের লেগ স্পিনের জন্য বিশ্বখ্যাত অস্ট্রেলিয়ান কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন নানা কারণে হামেশাই চর্চায় থাকবেন। এবার তার শিরোনামে আসার কারণ সম্পূর্ণ ভিন্ন। অজি তারকা নিজের ছেলের সঙ্গে বাইকে যাওয়ার সময়েই দুর্ঘটনার শিকার হলেন।

নিজের ছেলের জ্যাকসনের সঙ্গে বাইক করে ভ্রমণে বেরিয়েই অ্যাক্সিডেন্ট হয় ওয়ার্নের। বাইক থেকে ছিটকে গিয়ে প্রায় ১৫ মিটার দূরে গিয়ে পড়েন অজি কিংবদন্তি। তবে দুর্ঘটনার পর ওয়ার্নের বিশাল ক্ষয়ক্ষতি হয়নি। তিনি নিজেই হাসপাতালে গিয়ে ভর্তি হন বলে খবর। বড় রকমের দুর্ঘটনা এড়াতে সক্ষম হলেও ওয়ার্ন পরের দিন শরীরে প্রবল যন্ত্রণা অনুভব করেন। শেন ওয়ার্ন ঘটনার পর জানান, আমার হাত-পা কিছুটা ছড়ে গিয়েছে এবং বেশ ব্যাথা রয়েছে শরীরে।

আসন্ন অ্যাসেজ সিরিজে ওয়ার্নের ধারাভাষ্য দেয়ার কথা। ৮ ডিসেম্বর থেকে শুরু হতে চলা দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার সেই টেস্ট সিরিজ শুরু হতে এখনও কিছুটা সময় বাকি। তার মধ্যেই স্পিন জাদুকর সম্পূর্ণ সুস্থ হয়ে ধারাভাষ্য দিতে ফিরবেন বলেই আশা করা হচ্ছে। তবে সময়ই সবটা নির্ধারণ করবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়