শাহরুখের সঙ্গে ছবি: মিথিলার বক্তব্যে তোলপাড়

আগের সংবাদ

রান তুলতে লড়াই করছে বাংলাদেশ

পরের সংবাদ

ভালোবাসা প্রমাণ করতে গিয়ে আনুস্কার বকুনি খেলেন বিরাট

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১০:২৭ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ১১:২৬ পূর্বাহ্ণ

নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই সেভাবে কথা বলতে দেখা যায় না বিরাট কোহলি আর আনুষ্কা শর্মাকে। তবে, একে-অপরের প্রতি ভালোবাসা জাহির করার কোনও সুযোগও ছাড়েন না এই তারকা জুটি। একে-অপরের ছবিতে আদরে ভরা কমেন্ট, বা একটু খুলসুটি করতে দেখা যায় প্রায়শই। খবর হিন্দুস্তান টাইমসের।

এই যেমন রবিবার সোশ্যাল মিডিয়ায় আনুষ্কার সাথে তোলা একটি ছবি শেয়ার করেছেন বিরাট। নির্জন প্রান্তরে নদীর ধারে বোল্ডারের ওপর পাশাপাশি বসে আছেন তারা। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তুমি পাশে থাকলে যে কোনও জায়গই বাড়ি মনে হয়’। ছবিতে বউ আনুষ্কাকে ট্যাগও করেছেন ক্যাপ্টেন!

আর সেই ছবিতে কমেন্ট করতে ভোলেননি অভিনেত্রী। লিখেছেন, ‘একদিকে ভালো, কারণ তুমি তো খুব কম বাড়িতে থাকো’। সঙ্গে হাসি আর ভালোবাসার ইমোজি। বিরাট আর আনুষ্কার জুটি এমনিতেই বেশ জনপ্রিয়। আর তারকা জুটির একসাথে কোনও ছবি পেলে তো হয়েই গেল। তা ভাইরাল হয় নিমেষে।

গত বছর লকডাউন চলাকালীনই প্রেগন্যান্সির খবর দিয়েছিলেন বিরাট-আনুষ্কা। চলতি বছরের ২১ জানুয়ারি তাদের কোল আলো করে আসে ভামিকা। মেয়ের সাথেই বেশিরভাগ সময় কাটান তারা। এমনকী, মেয়ে আর বউকে সাথে নিয়েই ক্রিকেট ট্যুরে যান বিরাট। তাই তো ‘পারফেক্ট হাজবেন্ড’ হিসেবে আপাতত রয়েছে পয়লা নম্বরে!

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়