নির্বাচনী সহিংসতা: নরসিংদীতে তিনজন নিহত, পুলিশসহ আহত ১০

আগের সংবাদ

ওমিক্রন : নতুন ধরন মোকাবিলায় এখনই সতর্ক হতে হবে

পরের সংবাদ

নির্বাচনী সহিংসতা: নীলফামারীতে বিজিবি সদস্য নিহত

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১২:৫৫ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ১২:৫৫ পূর্বাহ্ণ

নীলফামারীর কিশোরগঞ্জে নির্বাচনী সহিংসতায় রুবেল হোসেন নামের এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। রবিবার (২৮ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার গাঢ়াগ্রাম ইউনিয়নের ৫ নম্বর কেন্দ্র পশ্চিম দলিরাম মাঝাপাড়া সরকারী প্রাথমিক কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ সময় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কয়েক রাউন্ড গুলি ছুড়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঐ কেন্দ্রে ভোট গণনা শেষে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জোনাব আলীকে বিজয়ী ঘোষণা করা হয়। এ সময় লাঙ্গল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেন অন্তিকের সমর্থকরা ফল প্রত্যাখ্যান করে নির্বাচন সংশ্লিষ্টদের আটক করে। এ সময় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সঙ্গে লাঙ্গল প্রতীকের সমর্থকদের কয়েক দফা সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বিজিবির নায়েক রুবেল হোসেন নিহত ও কয়েকজন আহত হন।

পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কয়েক রাউন্ড গুলি ছুড়ে। ঐ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ললিত চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঘটনাস্থলে অতিরিক্ত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে কথা বলতে প্রশাসন, পুলিশ ও বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়