তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে সহিংসতা, নিহত বেড়ে ১৩

আগের সংবাদ

ওমিক্রন প্রতিরোধে স্বাস্থ্য বিভাগের প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলন মঙ্গলবার

পরের সংবাদ

ওমিক্রনের শংকা: দ. আফ্রিকা থেকে আসা ৭ জনের বাড়িতে লাল পতাকা

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১১:১৯ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ১১:১৯ অপরাহ্ণ

করোনার নতুন ধরন ওমিক্রন ছড়িয়ে পড়ার আশংকায় ব্রাহ্মণবাড়িয়ায় করোনা কমিটির এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠিত বৈঠকে সাউথ আফ্রিকা থেকে আগত ব্রাহ্মণবাড়িয়ার ৭ নাগরিকের বাড়িতে প্রাথমিক নিরাপত্তা পদক্ষেপ হিসেবে লাল পতাকা টানিয়ে হোম কোয়ারেন্টিনে রাখার সিদ্ধান্ত হয়। সে সঙ্গে আখাউড়া স্থলবন্দর দিয়ে সকল যাত্রী পারাপারে ও কঠিনভাবে স্বাস্থ্য পরীক্ষার নির্দেশ জারি করা হয়েছে।

জেলা প্রাশাসক হায়াত-উদ-দৌলা-খাঁন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. মো. একরামুল্লাহ, পুলিশ সুপার মো. আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, প্রেসক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামি।

সভা সূত্র জানায়, সাউথ আফ্রিকা থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুরে ১ জন, কসবার ৩ জন, নবীনগরের ১ জন ও সদর উপজেলার ২ জন বাসিন্দা দেশে এসেছেন। তাদের ব্যাপারে দ্রুত অনুসন্ধান চালিয়ে হোম কোয়ারেন্টিন নিশ্চিতসহ লাল পতাকা টানিয়ে দিতে হবে। সভায় করোনার টিকা দ্রুত বাড়াতে সিদ্ধান্ত হয়। রেজিস্ট্রেশনকৃত ২ লক্ষ লোককে দ্রুত টিকা নিশ্চিত করার জন্য পদক্ষেপ নেয়ার কথা জানানো হয়।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়