করোনাজয়ীদেরও ওমিক্রনে আক্রান্ত হওয়ার ঝুঁকি আছে : ডব্লিউএইচও

আগের সংবাদ

এ বছর আর খেলতে পারবেন না নেইমার

পরের সংবাদ

ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না: শিক্ষামন্ত্রী

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ৪:০১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ৪:০১ অপরাহ্ণ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ওমিক্রন নামক ভ্যারিয়েন্টের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না, স্বাস্থ্যবিধি মেনে যথাসময়ে নেওয়া হবে। এ ভ্যারিয়েন্ট অত্যন্ত বিধ্বংসী। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সোমবার (২৯ নভেম্বর) সকালে রাজধানীর নবাবগঞ্জ পার্কে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের ২৩নম্বর ওয়ার্ডের ইউনিট সম্মেলনের উদ্বোধনের পর এ কথা বলেন তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, অপকর্মকারীরা যাতে সংগঠনে প্রবেশ করতে না পারে সেদিকে সতর্ক থাকতে হবে। সংঠনের কার্যক্রম নিয়ে কেউ যাতে প্রশ্ন তুলতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। আওয়ামী লীগ নির্বাচনমুখী দল। জনগণের ভোটের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। যারা স্বাধীনতায় বিশ্বাস করে না সেই বিএনপি-জামাত অপশক্তি বিভিন্ন ষড়যন্ত্রে মেতে আছে, বলেন আওয়ামী লীগের এ নেতা।

এ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে ছিলেন, সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়