নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

পাকিস্তানকে চেপে ধরেছে তাইজুল-মিরাজরা

পরের সংবাদ

মৃতদেহ দাহ করতে যাওয়ার সময় লরির সঙ্গে সংঘর্ষ, নিহত ১৭

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১১:৩০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১১:৩৪ পূর্বাহ্ণ

উত্তর ২৪ পরগনা থেকে লরিতে করে মৃতদেহ দাহ করতে নবদ্বীপে যাচ্ছিলেন একদল লোক। মৃতদেহ দাহ করতে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হলো ১১ জনের। যদিও বেসরকারিভাবে ছয় নারীসহ ১৭ জনের মৃত্যু হয়েছে বলে দাবি করা হয়েছে। আহত হয়েছেন কয়েকজন। তাদের শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। ঘটনাটি নদিয়ার হাঁসখালির ফুলবাড়ি।

উত্তর ২৪ পরগনা থেকে লরিতে করে মৃতদেহ দাহ করতে নবদ্বীপে যাচ্ছিলেন একদল লোক। লরিতে প্রায় ৩৫ জন ছিলেন। রাত দুইটা নাগাদ হাঁসখালি-কৃষ্ণনগর রাজ্য সড়কে ফুলবাড়ির কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই লরিতে সোজা গিয়ে ধাক্কা মারে। ঘটনাস্থলেই কয়েকজনের মৃত্যু হয়।

আহতদের উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালেও কয়েকজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। কয়েকজনের অবস্থা সংকটজনক। সেই পরিস্থিতিতে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

স্থানীয় বাসিন্দাদের দাবি, আপাতত ছয় নারীসহ ১৭ জনের মৃত্যুর খবর মিলেছে। যদিও সরকারিভাবে ১১ জনের মৃত্যু হয়েছে বলে দাবি করা হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়