ওমিক্রন প্রতিরোধে করণীয় নির্ধারণের বৈঠক শুরু

আগের সংবাদ

তাইজুলের বোলিং নৈপুণ্যে ৪৪ রানের লিড পেল বাংলাদেশ

পরের সংবাদ

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন সোনাক্ষী

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ২:৫৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ৩:০৭ অপরাহ্ণ

শীতকাল এলেই চারপাশে বিয়ের ধুম পড়ে। বলিউড ইন্ডাস্ট্রিতে এখন চলছে বিয়ের মৌসুম। রাজকুমার রাও-পত্রলেখা, আদিত্য শিল-আনুশকা রঞ্জনের পর এখন সকলেই অপেক্ষায় রয়েছেন ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল ও রণবীর-আলিয়ার বিয়ের। আর এরইমধ্যে শোনা যাচ্ছে- অভিনেত্রী সোনাক্ষি সিনহাও নাকি শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, দীর্ঘদিনের প্রেমিক ও সেলেব্রিটি ম্যানেজার বান্টি সাজদেহকে বিয়ে করতে যাচ্ছেন সোনাক্ষি সিনহা। ইতিমধ্যে নাকি বিয়ের জন্য সম্মতিও প্রকাশ করেছেন বলিউডের এই অভিনেত্রী।

২০১২ সাল থেকে চলছে সোনাক্ষি সিনহা ও বান্টি সাজদেহর মন দেওয়া-নেওয়া। কিন্তু এই জুটিকে বহুবার বহু জায়গায় তাদের হাত হাত রেখে ঘুরে বেড়াতে দেখা গেলেও কখনও প্রেমের কথা স্বীকার করেননি তারা।

চমকপ্রদ তথ্য হলো, বান্টি সালমান খানের খুব ঘনিষ্ঠ আত্মীয়। তাই খান পরিবারের সূত্রেই সোনাক্ষীর সাথে তার সম্পর্ক গড়ে ওঠে।

সালমানের ছোট ভাই সোহেল খানের শালা বান্টি। ‘দাবাং’ ছবির শুটিং চলাকালীনই সোনাক্ষি-বান্টির সম্পর্ক তৈরি হয়। ২০১৬ সালে শোনা গিয়েছিল তারা আলাদা হয়ে গিয়েছেন। তবে, পরে জানা যায় সম্পর্ককে দ্বিতীয় সুযোগ দিয়েছেন তারা। একই সঙ্গে বান্টি বিরাট কোহলি ও যুবরাজ সিংয়ের খুব ভালো বন্ধু।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়