×

সারাদেশ

হাটহাজারীতে বাস চালককে পিটিয়ে হত্যা, প্রতিবাদে সড়ক অবরোধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২১, ০৩:৪৫ পিএম

হাটহাজারীতে বাস চালককে পিটিয়ে হত্যা, প্রতিবাদে সড়ক অবরোধ

নিহত চালক

চট্টগ্রাম নিউমার্কেট টু হাটহাজারী রুটে চলাচলরত দ্রুতযান সার্ভিসের আব্দুর রহিম (৩৫) নামে এক বাস ড্রাইভারকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সে রাউজান উপজেলার গহিরা আতুনির ঘাটা এলাকার বাসিন্দা।

জানা যায়, শনিবার সকাল ১০টার পর হাটহাজারী হতে চট্টগ্রাম নগরীর দিকে ছেড়ে যাওয়া একটি বাসঅক্সিজেন রৌফাবাদ এলাকায় পৌঁছালে একটি হাইসগাড়ি থেকে কয়েকজন লোক বাকবিতন্ডায় লিপ্ত হয় চালকের সঙ্গে। একপর্যায়ে মারধর শুরু করে চালককে গুরুতর আহত করেন। আহত চালককে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবহন শ্রমিকের মৃত্যুকে কেন্দ্র করে আজ সকাল হতে হাটহাজারী বাসস্ট্যান্ডে সড়ক অবরোধ করেছিলো পরিবহণ মালিক-শ্রমিকরা। এতে রাঙ্গামাটি, খাগড়াছড়ি অঞ্চলের সকল গাড়ি চলাচলও বন্ধ হয়ে যায়, চরম দূর্ভোগে পড়েছিলো যাত্রী সাধারণ।

পরে হাটহাজারী মডেল থানার ওসি ঘটনাস্থলে গিয়ে তদন্তপূর্বক দায়ীদের আটক এবং দ্রুত আইনি পদক্ষেপের আশ্বাস প্রদান করলে অবরোধ প্রত্যাহার করে নেয় তারা।

এ বিষয়ে মালিক সমিতি ও দ্রুতযান স্পেশাল সার্ভিসের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান বলেন, ব্যবস্থা না নেয়া পর্যন্ত আমাদের পরিবহন বন্ধ থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App