চলন্ত বাস থেকে ধাক্কা, ভাঙল শিক্ষকের পা

আগের সংবাদ

তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট শুরু

পরের সংবাদ

নির্বাচনের আগের রাতে যশোরে স্বতন্ত্র প্রার্থীর কর্মী খুন

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১০:৫৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১১:০১ অপরাহ্ণ

যশোরের শার্শা উপজেলার কায়বা ইউনিয়নে নৌকা কর্মীদের হামলায় কুতুব উদ্দিন নামে স্বতন্ত্র প্রার্থীর এক কর্মী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ছয়জন।

শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এদিকে আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা জানিয়েছেন, সন্ধ্যা ৫টার দিকে চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেনের এক সমর্থক রুদ্রপুর বাজারে গেলে তার উপর হামলা করে নৌকার প্রার্থী হাসান ফিরোজ টিংকুর কর্মীরা।

এরপর সন্ধ্যার দিকে তারা আনারস প্রতীকের কর্মীদের কয়েকটি বাড়িতে লাঠিসোটা, দেশীয় অস্ত্র ও ককটেল বোমা নিয়ে হামলা করে। এ সময় তাদের হামলায় মেম্বার প্রার্থী হবিবার, আক্কাচ, আজগার, মাসুদ, আইনাল, কুতুব উদ্দিন ও মন্টু আহত হন। তাদেরকে গুরুতর অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে কুতুব উদ্দিন মারা যান।

এদিকে কর্তব্যরত চিকিৎসক নাহিদ শাহরিয়ার সাব্বির জানিয়েছেন, মাথায় গুরুতর আঘাতের কারণে কুতুব উদ্দিন মারা গেছেন। এছাড়া আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উন্নত চিকিৎসার জন্য রেফার করার উদ্যোগ নেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে যশোরের নাভারণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান শুরু হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়