ঢাকা উত্তর সিটিতে দিনে নয়, রাতে চলবে ময়লার গাড়ি

আগের সংবাদ

চাটখিলে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার দুই

পরের সংবাদ

ডিবি সেজে স্বর্ণ ছিনতাই: সেই মাদক কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ৯:৪০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ৯:৪১ অপরাহ্ণ

পুরান ঢাকার তাঁতীবাজার থেকে এক ব্যবসায়ীর ৯০ ভরির দুইটি স্বর্ণ বার ছিনিয়ে নেওয়ার অভিযোগে রাজধানীর কোতোয়ালি থানায় করা মামলায় মুন্সিগঞ্জ জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এস এম সাকিব হোসেনসহ ৮ জনের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) দিয়েছে পুলিশ। শনিবার (২৭ নভেম্বর) আদালতে কোতোয়ালী থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের এসআই মাহমুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সম্প্রতি ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করেছেন মামলার তদন্ত কর্মকর্তা। চার্জশিটভুক্ত বাকি আসামিরা হলেন- মুন্সিগঞ্জ জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এএসআই এনামুল হক, সিপাহী আলমগীর হোসেন, আমিনুল ইসলাম, গাড়িচালক ইব্রাহিম শিকদার, জীবন পাল, হারুন মুন্সী ও রতন । তাদের বিরুদ্ধে পেনাল কোডে ১৭০/৩৯৫/৪১২ ধারায় অভিযোগ প্রমাণিত হওয়ায় এ চার্জশিট দাখিল করা হয়েছে। তবে আসামিরা জামিনে রয়েছেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট চার্জশিটটি দেখে বিচারের জন্য বদলি আদেশ দিয়েছেন।

এরআগে গত ১২ জানুয়ারি পুরান ঢাকার জিন্দাবাহার লেনের স্বর্ণ ব্যবসায়ী সিদ্দিকুর রহমান তার ৬০ লাখ টাকা মূল্যের ৯০ ভরি স্বর্ণ ছিনিয়ে নেওয়ার অভিযোগে কোতোয়ালি থানায় এ মামলাটি দায়ের করেন। মামলায় বলা হয়, গত ৭ জানুয়ারি ৯০ ভরি স্বর্ণ কিনে গাড়িতে ওঠার সময় ডিবি পুলিশ পরিচয়ে অজ্ঞাত কয়েক ব্যক্তি বাদীকে চোখ বেধে তুলে নিয়ে গিয়ে তা লুট করে।

এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা করা হলে পুলিশ ভুক্তভোগী ব্যবসায়ীর দুই কর্মচারীকে আটকের পর জিজ্ঞাসাবাদে করলে, তারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক সাকিব হোসেনের নাম জানান। পরে সকল আসামিদের গ্রেপ্তার করা হয়। এ মামলায় সাকিবসহ পাঁচ আসামিকে রিমান্ডে নেয়া হয়। এরপর তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

রি-আরএ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়