ডিবি সেজে স্বর্ণ ছিনতাই: সেই মাদক কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

উন্নত মানবিক রাষ্ট্র গঠনে ভূমিকা রাখবেন অভিনয়শিল্পীরা: তথ্যমন্ত্রী

পরের সংবাদ

চাটখিলে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার দুই

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ৯:৫৯ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ৯:৫৯ অপরাহ্ণ

নোয়াখালীর চাটখিল পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মুলহোতা ও অস্ত্রধারী ফুয়াদ হোসেন সৈকত (২৭) এবং তার সহযোগী মামুন হোসেনকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরী এলজি, ২টি শর্টগানের কার্তুজ, ১টি চাইনিজ কুড়াল, ১টি চাপাতি, ২টি চাকু, ২টি স্ক্রু ড্রাইভার, ৩টি প্লাস, ১টি ড্রিল মেশিন ও ২টি ড্রিল মেশিনের স্ক্রু উদ্ধার করা হয়।

শনিবার (২৭ নভেম্বর) বিকালে উপজেলার দশানী টবগা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- দশানী টবগা এলাকার আলমগীর হোসেনের ছেলে ফুয়াদ হোসেন সৈকত ও ভাওয় আলিপুর গ্রামের এছাক মিয়ার ছেলে মামুন হোসেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে চাটখিল থানার ওসি আবুল খায়েরের নেতৃত্বে দশানী টবগা এলাকায় অভিযান চালায় পুলিশ। অভিযানকালে ওই এলাকা থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মাষ্টার মাইন্ড ও ১৪টি মামলার আসামি ফুয়াদ হোসেন সৈকতের ঘর থেকে তাকে ও তার সহযোগী ৯ মামলার আসামি মামুন হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ওই ঘর থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, গ্রেপ্তারকৃত দুই আসামির বিরুদ্ধে মাদক, চুরি এবং অস্ত্র মামলাসহ একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

রি-এমএস/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়